1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভারতে করোনা মোকাবেলায় মুসলিমরা এগিয়ে এসেছে

  • আপডেট টাইম : শনিবার, ১ মে, ২০২১
  • ২৭৯ বার পঠিত

অনলাইন ডেস্ক: ভারতে চলমান করোনা পরিস্থিতিতে মানবিকতার হাত বাড়িয়ে দিয়েছেন ভারতের মুসলিমরা। বর্তমানে তারা মসজিদ, মাদরাসাগুলো করোনা রোগীদের সেবায় করোনা কেন্দ্র হিসেবে গড়ে তুলেছেন। জানা যায়, রমজান মাসকে কেন্দ্র করে ভারতের বিভিন্ন মুসলিম সংস্থা করোনা সংকট মোকাবিলা নিয়ে কাজ করছে। দেশটির পশ্চিমে গুজরাটে ভাদোদারা শহরে একটি মাদরাসায় কোভিড রোগীদের জন্য বেড, ভেন্টিলেটর ও অক্সিজেনের ব্যবস্থা করা হয়েছে। সেখানে রোগীরা আইসোলেশনেও থাকতে পারেন। দিল্লিতেও একটি মসজিদকে কোয়ারেন্টাইন কেন্দ্র বানানো হয়েছে। দিল্লির ওই মসজিদটির নাম গ্রিন পার্ক মসজিদ। সেখানে রয়েছে মেডিকেল সাপোর্টসহ ১০টি বেড। এছাড়া রোগীদের মাস্ক, সেনিটাইজার ও ওষুধ সরবরাহ করা হচ্ছে।

উল্লেখ্য, ভারতে ২৪ ঘণ্টায় নতুন করে চার লাখ এক হাজার ৯৯৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে দেশে মোট শনাক্তের সংখ্যা দাঁড়ালো এক কোটি ৯১ লাখ ৬৪ হাজার ৯৬৯। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে তিন হাজার ৫২৩ জনের।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..