1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

এসআই নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলে উত্তীর্ণ হলেন যারা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ৪৪৬ বার পঠিত

অনলাইন ডেস্ক: পুলিশের ক্যাডেট উপ-পরিদর্শক (এসআই, নিরস্ত্র) পদে নিয়োগ ২০২১ এর লিখিত, মৌখিক ও বুদ্ধিমত্তা পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশিত হয়েছে। আজ মঙ্গলবার পুলিশ সদর দপ্তর থেকে পাঠানো এক বার্তায় এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

পুলিশ সদর দপ্তরে থেকে বার্তায় বলা হয়েছে, বিগত ২০২১ সালের ক্যাডেট উপ-পরিদর্শক (এসআই- নিরস্ত্র) পদে নিয়োগের লক্ষ্যে অনুষ্ঠিত লিখিত, মৌখিক ও বুদ্ধিমত্তা পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশিত হয়েছে। সংশ্লিষ্ট সবার অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ২০২১ সালের ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে নিয়োগের লক্ষ্যে অনুষ্ঠিত লিখিত, মৌখিক ও বুদ্ধিমত্তা পরীক্ষায় (Aptitude Test and Viva-voce) উত্তীর্ণ প্রার্থীদের মধ্যে মেধারভিত্তিতে প্রযোজ্য বিধি-বিধান পরিপালনের শর্তে ৮৭৫ জন প্রার্থীকে  একবছর মেয়াদী মৌলিক প্রশিক্ষণ দেওয়ার জন্য সিলেকশন বোর্ড সাময়িকভাবে সুপারিশ করেছে।

বার্তায় আরও বলা হয়, পুলিশ সদর দপ্তরে থেকে আরও বলা হয়, চূড়ান্ত ফলাফল www.police.gov.bd ওয়েবসাইটে পাওয়া যাবে।সুপারিশকৃত প্রার্থীদের ঢাকা কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে নির্ধারিত তারিখ ও সময়সূচি অনুযায়ী স্বাস্থ্য পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। স্বাস্থ্য পরীক্ষায় যোগ্য এবং পুলিশ ভেরিফিকেশনে সন্তোষজনক বলে বিবেচিত হলেই এক বছর মেয়াদি মৌলিক প্রশিক্ষণ গ্রহণের জন্য চূড়ান্তভাবে মনোনীত করা হবে।

উত্তীর্ণদের রোল নাম্বার নিচের তালিকায় দেখুন-

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..