1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ২৩১ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে আমন ধানের বীজ ও সার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুন) দুপুরে কুলাউড়ায় দুর্যোগকালীন মুহূর্তে কৃষকদের মধ্যে ধানের বীজ ও সার বিতরণ করে কার্যক্রমের উদ্বোধন করেন কুলাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেহেদী হাসান।

উপজেলা কৃষি অফিসার মো. আব্দুল মোমিনের পরিচালনায় বীজ বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মিঠুন সরকার, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, এমপি প্রতিনিধি হোসেন মনসুর প্রমুখ।

উপজেলা কৃষি অফিসার মো. আব্দুল মোমিন জানান, উপজেলার পৌরসভাসহ ১৩ ইউনয়নের ১২০০ কৃষকের মধ্যে আমন ধানের বীজসহ সার বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে। কর্মসূচির আওতায় প্রতি কৃষককে বিনামূল্যে ৫ কেজি বীজ, ডিএপি সার ১০ কেজি ও এমওপি সার ১০ কেজি করে বিতরণ করা হবে বলে তিনি জানান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..