1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীলঙ্কায় কারফিউ জারি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২
  • ১৫২ বার পঠিত

আর্ন্তজতিক ডেস্ক :: গণবিক্ষোভে উত্তাল শ্রীলঙ্কার নিয়ন্ত্রণ নিতে মরিয়া রনিল বিক্রমাসিংহে। কলম্বোর পর, এবার পুরো দেশজুড়ে জারি করেছেন কারফিউ। শৃঙ্খলা ফেরাতে কঠোর নির্দেশও দিয়েছেন সেনাবাহিনীকে।

বিবিসির এক প্রতিবেদনে বলা হয়েছে, দেশটির প্রধানমন্ত্রী ও ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট রনিল বিক্রমাসিংহে মনে করেছেন যে, দেশটির জনশৃঙ্খলা বজায় রাখতে এই কারফিউ জারি প্রয়োজনীয়।

শ্রীলঙ্কার সরকার প্রকাশিত এক প্রজ্ঞাপনে বলা হয়েছে, স্থানীয় সময় বুধবার (১৩ জুলাই) দিবাগত রাত ১২টা থেকে আগামী ১৪ জুলাই সকাল ৫টা পর্যন্ত এই কারফিউ জারি করা হয়েছে।

এরইমধ্যে প্রধানমন্ত্রীর কার্যালয় দখলে নিয়েছে বিক্ষুব্ধ জনতা। বন্ধ করে দিয়েছে, রাষ্ট্রীয় টিভি চ্যানেলের সম্প্রচার।

এর আগে, বুধবার সকালে শ্রীলঙ্কায় জরুরি অবস্থা জারি করা হয় সেই সঙ্গে কলম্বতে কারফিউ জারি করা হয়। দেশটির প্রধানমন্ত্রী এই নির্দেশনা জারি করেন। বিবিসির খবরে বলা হয়, প্রেসিডেন্ট গোতাবায়া রাজাপক্ষে দেশ থেকে পালিয়ে মালদ্বীপে চলে যাওয়ার খবরেও বিক্ষোভকারীরা শান্ত হয়নি। উল্টো বিক্ষোভের মাত্রা চরম আকার নিয়েছে। এমতাবস্থায় দেশটির প্রধানমন্ত্রীর দপ্তর থেকে বুধবার জরুরি অবস্থা জারির নির্দেশনা আসে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..