1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সদরঘাটে রাজধানীতে ফেরা কর্মজীবী মানুষের ঢল

  • আপডেট টাইম : শনিবার, ১৬ জুলাই, ২০২২
  • ৩৪৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: প্রিয়জনদের সঙ্গে ঈদের ছুটি কাটানোর পর রাজধানীতে ফিরছে কর্মজীবী মানুষ। ঈদের আনন্দ শেষে আবারও চিরচেনা ব্যস্ত নগরীতে ফিরছেন তারা। ঈদের আনন্দের স্বস্তি থাকলেও প্রিয়জন ছেড়ে কর্মব্যস্ত রাজধানীতে ফিরে আসায় কিছুটা কষ্টের কথাও জানান দক্ষিণবঙ্গ থেকে ঢাকামুখী এসব মানুষ। সদরঘাট লঞ্চ টার্মিনালে সকাল ৮টা পর্যন্ত ৭৫টি লঞ্চ ভিড়েছে। প্রতিটি লঞ্চেই ছিল চোখে পড়ার মতো ভিড়।

আজ শনিবার (১৬ জুলাই) সকালে রাজধানীর সদরঘাট লঞ্চ টার্মিনালে এমন চিত্রই দেখা গেছে।

সকাল থেকেই দেশের দক্ষিণাঞ্চলের বিভিন্ন জেলা থেকে রাজধানীর সদরঘাট লঞ্চ টার্মিনালে আসতে থাকে লঞ্চ। আগামীকাল থেকে শিক্ষা প্রতিষ্ঠান খোলার পাশাপাশি অনেকে কাজে যোগ দিতে ঈদের ছুটি শেষে রাজধানীমুখী হয়েছে। পরিবার-পরিজনের সঙ্গে সপ্তাহখানেক ছুটি কাটানোর পর জীবিকার তাগিদে আবারও ঢাকায় ফিরেছেন এসব মানুষ।

বরিশাল থেকে আসা মাসুদ করিম বলেন, পরিবারের সঙ্গে ঈদ করতে বাড়ি গিয়েছিলাম। এক সপ্তাহ ছুটি কাটানোর পর আবারও ঢাকায় ফিরলাম। এবার ঈদযাত্রা অনেক ভালো হয়েছে।

এদিকে বিআইডব্লিউটিএর কর্মকর্তারা জানান, রাত ১২টা থেকে সকাল ৮টা পর্যন্ত দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলা থেকে ৭৫টি লঞ্চ এসেছে সদরঘাট লঞ্চ টার্মিনালে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..