1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ক্লাসরুমে একি কাণ্ড, হাতেনাতে ধরা সারা আলী খান!

  • আপডেট টাইম : বুধবার, ৫ মে, ২০২১
  • ২২১ বার পঠিত

বিনোদন ডেস্ক: অকাল প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বিপরীতে ২০১৮ সালে ‘কেদারনাথ’ ছবির মধ্য দিয়ে বলিউডে অভিষেক হয় নবাব পরিবারের কন্যা সারা আলী খানের। বলিউডে স্টারকিডদের মধ্যে সাইফ আলী খান ও অমৃতা সিংয়ের মেয়ে সারা আলী সবসময়ই চর্চিত।

দাদি কিংবদন্তি অভিনেত্রী শর্মিলা ঠাকুর কিংবা বাবা-মায়ের উত্তরাধিকার রক্তে নিয়েই প্রথম ছবিতেই সবার নজর কেড়েছিলেন সারা আলী খান। তার মিষ্টি মুখের হাসিতে ভক্ত-অনুরাগীরা শুরু থেকেই কুপোকাত।

বি-টাউনে হালের স্টাইলিশ ও সুন্দরীদের মধ্যে সারা আলী খান অন্যতম। শুধু রূপের জৌলুসে নয়, অভিনয়গুণেও সারা সাড়া ফেলেছেন।

কিন্তু সারার বাল্যকালের একটি ঘটনা সবাইকে চমকে দিতে পারে! ভক্তরা ভাবতে পারেন, যে নায়িকা তাদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন সেই সুন্দরীই কিনা শৈশবে এমন দুষ্টু ছিলেন!

সম্প্রতি এক সাক্ষাৎকারে সারা জানান, যখন স্কুলে পড়েন তখন একদিন ক্লাসরুমের ফ্ল্যানের ব্লেডের মধ্যে আঠা লাগিয়ে দিয়েছিলেন তিনি। তারপর ফ্যান চালাতেই সেই আঠা সমস্ত ঘরে ছড়িয়ে পড়ে। সারার এই কাজে রেগে আগুন হয়ে যান শিক্ষক।

ওই শিক্ষক এতটাই রেগে যান যে, সারাকে শেষ পর্যন্ত বহিষ্কার করার সিদ্ধান্ত নেন। কিন্তু পরে ক্ষমা চেয়ে রক্ষা পান সারা আলী।

সেইসময় সারাকে যখন প্রশ্ন করা হয়, কেন তিনি ফ্যানের ব্লেডের সঙ্গে আঠা লাগিয়ে রেখেছিলেন? সারা কোনও উত্তর না দিয়ে চুপ ছিলেন।

নিউ ইয়র্কের কলম্বিয়া বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাস ও রাষ্ট্রবিজ্ঞান বিষয়ে স্নাতক সম্পন্ন করেছেন সারা। ছোটবেলা থেকেই তিনি মেধাবী ছাত্রী হিসেবেই পরিচিত ছিলেন। বাবা সাইফ আলীও সবসময় মেয়ের পড়াশোনার দিকে বিশেষ খেয়াল রেখেছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..