1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখা আস-সুন্নাহ মানবকল্যাণ ফাউন্ডেশনের কমিটি নবায়ন ইয়াহইয়া সভাপতি, ফয়েজ সেক্রেটারি

  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ জুলাই, ২০২২
  • ১৩৯ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি :: বড়লেখা উপজেলার ঐতিহ্যবাহী সামাজিক ও ধর্মীয় সংগঠন ‘আস-সুন্নাহ মানবকল্যাণ ফাউন্ডেশন’র কমিটি নবায়ন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার বিকেলে স্থানীয় একটি মাদ্রাসা হলরুমে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আহবায়ক কমিটির প্রধান মুফতি রুহুল আমীন।

সভায় সর্বসম্মতিক্রমে মাওলানা ইয়াহইয়া আহমদকে সভাপতি, হাফেজ খলিলুর রহমান শাহিনকে সিনিয়র সহ-সভাপতি, ফয়েজ আহমদ সুমনকে সেক্রেটারি, মাওলানা আবিদুর রহমানকে জয়েন্ট সেক্রেটারি, মাওলানা শিহাবুদ্দীন শিবলীকে সাংগঠনিক সম্পাদক, মাওলানা সাব্বির আহমদকে অর্থ সম্পাদক এবং হাফিজ ফাহিম আহমদকে প্রচার সম্পাদক করে ‘বড়লেখা আস-সুন্নাহ মানবকল্যাণ ফাউন্ডেশন’ এর কমিটি নবায়ন করা হয়।

কমিটি গঠনের সভায় উপস্থিত ছিলেন পরিষদের উপদেষ্টা বরুনা মাদ্রাসার শায়খুল হাদিস মুফতি খায়রুল ইসলাম, ফাউন্ডেশনের উপদেষ্টা শায়েখ মাওলানা রমিজ উদ্দীন, মাওলানা আব্দুল আজিজ, মুফতি হারুনুর রশীদ, মুফতি জামিল কাসিমী, মাওলানা ওলিউর রহমান শামিম, মাওলানা মাহমুদুল হাসান, মাওলানা মারুফ আহমদ, জাকারিয়া আহমদ প্রমুখ।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..