1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অবশেষে ছেলেরাই হলেন জোলির সহকারী

  • আপডেট টাইম : শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ১৪০ বার পঠিত

বিনোদন ডেস্ক : আলেহান্দ্রো ব্যারিকোর উপন্যাস অবলম্বনে সিনেমা তৈরি করছেন অ্যাঞ্জেলিনা জোলি। নাম ‘উইদআউট ব্লাড’। মূল চরিত্রে অভিনয় করছেন সালমা হায়েক। নতুন চমক হলো জোলি তার দুই ছেলেকে সিনেমার সহকারী পরিচালক হিসেবে নিয়োগ দিয়েছেন। ১৮ বছরের ম্যাডক্স আর ২১ বছরের প্যাক্স তাঁদের মাকে সিনেমা পরিচালনায় সাহায্য করবেন। দুজনেই তাঁদের কাজের জন্য যথাযথ পারিশ্রমিক পাবেন।

ব্র্যাড পিট আর অ্যাঞ্জেলিনা জোলির ছয় সন্তান। তাদের মধ্যে ম্যাডক্স, প্যাক্স আর জাহারাকে জোলি দত্তক নিয়েছেন। কিছুদিন আগে জর্জিয়ার স্পেলম্যান কলেজে পড়তে পাঠিয়েছেন ১৭ বছরের মেয়ে জাহারাকে। জোলির জীবন এখন সন্তানদের ঘিরে। তাঁদের বেড়ে ওঠায় নিজের সর্বোচ্চটা বিলিয়ে দিচ্ছেন। কিছুদিন আগে এক সাক্ষাৎকারে জানিয়েছেন, জীবনের জন্য বিয়ে জরুরি নয়। জরুরি হলো স্বস্তিতে থাকা।

সন্তানেরাই তাকে সেই স্বস্তি দিচ্ছে।

তিনবার বিয়ের পিঁড়িতে বসেছেন জোলি। ১০ বছর প্রেম করে সর্বশেষ সংসার গড়েন ব্র্যাড পিটের সঙ্গে। তা-ও ভেঙে যায় ২০১৬ সালে। এখন জোলি ‘সিঙ্গেল’, ছয় সন্তানের মা আর মানবাধিকারকর্মী! হ্যাঁ, নিজেকে পরিচিত করাতে এই তিন বিশেষণেই স্বাচ্ছন্দ্যবোধ করছেন তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..