1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ফের পর্দায় ফিরছে ‘দ্য কপিল শর্মা শো’

  • আপডেট টাইম : সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ১৩৯ বার পঠিত

বিনোদন ডেস্ক : অবশেষে প্রতীক্ষার অবসান। ফের ছোটপর্দায় ফিরছে জনপ্রিয় কমেডি শো ‘দ্য কপিল শর্মা শো’। রবিবার সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের এই সুখবর জানিয়েছেন কপিল নিজেই। যদিও কবে থেকে শুরু হচ্ছে নতুন সিজন, সে নিয়ে কপিল কিছু লেখেননি। তবে বিভিন্ন বিনোদনমূলক ওয়েবসাইটের দাবি, সেপ্টেম্বর থেকেই শুরু হচ্ছে জনপ্রিয় এই অনুষ্ঠানের চতুর্থ সিজন। গেস্ট জাজ থাকছেন অর্চনাপূরণ সিং। যদিও চ্যানেলের তরফে এখনও শো সংক্রান্ত কোনও ঘোষণা হয়নি।

এদিন নিজের টুইটার হ্যান্ডলে একটি ছবি পোস্ট করেন কপিল শর্মা। সেই সঙ্গে তিনি লেখেন, ‘নতুন সিজন, নতুন লুক’। সেই সঙ্গেই হ্যাশট্যাগ হিসেবে লেখা ‘কামিং সুন’। এরপরই পোস্টের তলায় নেটিজেনদের উচ্ছ্বসিত প্রতিক্রিয়া। অনেকেই কপিলের নতুন লুকের প্রশংসা করেছেন। পাশাপাশি অনেকেই জানতে চেয়েছে শো শুরুর তারিখ। সব মিলিয়ে ঘোষণার কয়েক ঘণ্টার মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে পোস্টটি।

 

 

‘দ্য কপিল শর্মা শো’ যে শুরু হতে পারে শিগগিরিই, সেই ইঙ্গিত এর আগে দিয়েছিলেন অর্চনাও। তিনি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছিলেন। সেটি ছিল শোয়ের প্রোমো শুটিংয়ের দৃশ্য। সেই সঙ্গেই তাঁকে বলতে শোনা গিয়েছিল, ”বলুন তো আজ আমি কোথায় শুটিং করছি। ‘দ্য কপিল শর্মা শো’র নতুন সিজনের। জানি, আপনারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন কবে শোয়ের জন্য। শিগগিরি আমরা ফিরছি। আজ ছিল প্রোমোর শুটিং। আমাদের কুশীলবদের পোস্ট ও স্টোরির মাধ্যমে বিস্তারিত জানতে অপেক্ষায় থাকুন। এতদিন পরে আপনাদের কাছে ফিরতে পেরে আমি উচ্ছ্বসিত।”

এই পোস্টের পর থেকেই শুরু হয়েছিল জল্পনা। এবার কপিলের ঘোষণার পরে স্বাভাবিক ভাবেই ধৈর্যের বাঁধ ভেঙেছে অনুরাগীদের। কবে ফের ছোটপর্দায় কপিল ও তাঁর সঙ্গীদের দেখা যাবে আপাতত সে জন্য়ই তাঁদের প্রতীক্ষা শুরু হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..