1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

ধর্ষণের পর হত্যা করা হয়েছে সোনালীকে, দাবি ভাইয়ের

  • আপডেট টাইম : শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ৪৩ বার পঠিত

বিনোদন ডেস্ক : অভিনেত্রী সোনালী ফোগাটের মাত্র ৪২ বছরে মৃত্যু হয়েছে। তার মৃত্যুর পর বোন দাবি করেন, সোনালীকে বিষ পানে হত্যা করা হয়েছে। এছাড়া অভিনেত্রীর ভাই রিংকু ঢাকা অভিযোগ করেছেন, তাকে (সোনালী ফোগাট) ধর্ষণের পর হত্যা করেছে সুধীর সাংওয়ান ও তার বন্ধু সুখবিন্দর।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) দ্য ইকোনিক টাইমসের প্রতিবেদন থেকে জানা গেছে এই তথ্য। প্রতিবেদনে বলা হয়েছে, গত ২৩ আগস্ট অভিনেত্রীর মৃত্যুর কয়েক ঘণ্টা আগে মা, বোন ও শ্যালকের সঙ্গে কথা বলেছিলেন বলে জানিয়েছেন রিংকু।

অভিনেত্রীর ভাই জানিয়েছেন, সোনালী মোবাইল ফোনে তার কর্মীদের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন। আর সোনালীর পরিবারের সদস্যরা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে বলা হয়েছে, সোনালী বলেছিল সাংওয়ান তাকে কিছু নেশাজাতীয় খাবার দিয়েছিল, ধর্ষণ করেছিল এবং একটি ভিডিও করেছিল। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করার হুমকিও দিয়েছিল।

সাংওয়ান অভিনেত্রীর রাজনৈতিক ও অভিনয় ক্যারিয়ার ধ্বংস করার হুমকি দিয়েছিলেন বলে অভিযোগ উঠেছে। অভিযোগ অনুযায়ী, সোনালীর ফোন, সম্পত্তির রেকর্ড, এটিএম কার্ড ও বাড়ির চাবি জব্দ করেছেন।

এদিকে সোনালীর ভাগ্নে মনিন্দর ফোগাট বলেছেন, আমরা নিশ্চিত যে সোনালীকে ধর্ষণ ও খুন করা হয়েছে।

মঙ্গলবার (২৩ আগস্ট) সকালে গোয়ার সেন্ট অ্যান্টনি হাসপাতালে মৃত অবস্থায় আনা হয় সোনালীকে। যদিও প্রাথমিক রিপোর্টে বলা হয়েছে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন তিনি। তবে অভিনেত্রীর পরিবারের সদস্যরা সন্দেহ করছে।

এদিকে সোনালীর ভাই রিংকু জানিয়েছেন, তার পরিবার গোয়ায় তদন্তে সন্তুষ্ট নয়। তারা নয়া দিল্লির এআইএমএস-এ দ্বিতীয় ময়নাতদন্তের দাবি করেছে।

রিংকু জানিয়েছেন, আমরা এখানে সন্তুষ্ট নই। আমার আবার এআইএমএস দিল্লিতে ময়নাতদন্ত করব। এখানে আমাদের কথা শোনা হচ্ছে না। আমার বোন বিজেপিতে প্রতিশ্রুতিবদ্ধ ছিল কিন্তু বিজেপির একজন নেতাও আমাদের সাহায্য করতে আসেননি। আমরা বিচার চাই। আমি আমার বোনের শরীর দেখেছি এবং তার মুখ, কান নীল।

সোনালী অভিনয়ের বাইরে রাজনীতিতেও সক্রিয় ছিলেন। ২০১৯ সালে হরিয়ানার বিধানসভা নির্বাচনে বিজেপির হয়ে আদমপুর থেকে নির্বাচন করেছিলেন। কিন্তু কংগ্রেস প্রতিদ্বন্দ্বী কুলদীপ বিষ্ণোইয়ের কাছে পরাজিত হন তিনি। তবে পরে প্রতিদ্বন্দ্বী নেতার বিজেপিতে যোগ দেয়ায় ভালো সম্পর্ক হয়ে উঠে তাদের মধ্যে।

সোনালী ২০০৬ সালে অভিনয়ে পা রাখেন। এর ২ বছর পরই রাজনীতিতে অভিষেক করেন। ২০১৬ সালে ‘আম্মা’ সিরিয়ালে তার অভিনয় সবার নজরে পড়ে। আর শেষবার ছোটপর্দায় ‘বিগ বস ১৪’-তে দেখা যায় তাকে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..