1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৩১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দুবাইয়ে গভীর রাতে অনুশীলনে ঘাম ঝরাচ্ছেন টাইগাররা

  • আপডেট টাইম : শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ১৪০ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : আসন্ন এশিয়া কাপ খেলতে বাংলাদেশ দল এখন অবস্থান করছে দুবাইয়ের মাটিতে। শুক্রবার (২৬ আগস্ট) স্থানীয় সময় রাত ৯টায় সেখানে খেলোয়াড়রা নিজেদের মধ্যে ভাগ হয়ে অনুশীলনে ঘাম ঝরাচ্ছেন টাইগাররা।

চলতি বছর, সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি এশিয়া কাপে খেলতে যাওয়া টাইগার দলের হেড কোচ সঙ্গে নেই।

বাংলাদেশ দলের হেড কোচ রাসেল ডমিঙ্গোকে ‍শুধুমাত্র টেস্ট ও ওয়ানডে ক্রিকেটের দায়িত্ব দেয়া হয়েছে। অন্যদিকে, সম্প্রতি শ্রীধরন শ্রীরামকে চলতি বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত টি-টোয়েন্টি দলের টেকনিক্যাল কনসালট্যান্ট হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

শুক্রবার (২৬ আগস্ট) সংযুক্ত আরব আমিরাতের রাজধানী দুবাইতে সাংবাদিক সম্মেলনে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টি-টোয়েন্টি টেকনিক্যাল কনসালট্যান্ট শ্রীধরন শ্রীরাম বলেন, ‘এখানে আমার কাজ সম্পর্কে আমি পরিষ্কার জানি। আমার কাজ হলো সম্পদগুলোকে একত্রীকরণ করা। এখানে দলের সঙ্গে দক্ষ কোচরা আছেন, ক্যাপ্টেন এবং টিম পরিচালক আছেন। আমাকে তাদের সকলের সঙ্গে কাজ করতে হবে।’

এর আগে গত ২২ তারিখ ডমিঙ্গোকে আনুষ্ঠানিক টি-টোয়েন্টির দায়িত্ব থেকে সরিয়ে দেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। শুধুমাত্র ওয়ানডে এবং টেস্টের দায়িত্বে থাকছেন ডমিঙ্গো এমন প্রস্তাব বেশ হাসিখুশি ভাবেই মেনে নিতে দেখা যায় তাকে। এরপরই গত ২৩ আগস্ট ফিরে যান নিজ দেশ সাউথ আফ্রিকাতে, সেখানেই এখন পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন ডমিঙ্গো।

উল্লেখ্য, এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচে ৩০ তারিখ আফগানিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। এরপর গ্রুপ পর্বের শেষ ম্যাচে ১ সেপ্টেম্বরে শ্রীলঙ্কার সঙ্গে লড়বে টাইগাররা। দুটি ম্যাচই অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় রাত ৮ টায়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..