1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:০৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : করোনায় আরও ২২৮ মৃত্যু, শনাক্ত ১১,২৯১  

ঈদ উপলক্ষ্যে ইমাম মুয়াজ্জিনদের উৎসব ভাতা, নগদ অর্থ ও মসজিদের উন্নয়নে অর্থ সহায়তা প্রদান

  • আপডেট টাইম : রবিবার, ৯ মে, ২০২১
  • ৪৬ বার পঠিত

অর্জুন দেবনাথ : মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে ইমাম মুয়াজ্জিনদের উৎসব ভাতা, নগদ অর্থ ও মসজিদের উন্নয়নে অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। রবিবার(০৯মে) সকাল ১১টায় কমলগঞ্জ পৌরসভার আয়োজনে পৌর মিলনায়তনে পৌর এলাকার ৪২টি মসজিদের ইমাম মুয়াজ্জিনদের উৎসব ভাতা, সর্বসাকুল্যে ৩২৩১ জনকে নগদ অর্থ বিতরণ ও ৪টি মসজিদের উন্নয়ন কাজের জন্য অর্থ সহায়তা প্রদান করা হয়।
কমলগঞ্জ পৌরসভার মেয়র মোঃ জুয়েল আহমেদের সভাপতিত্বে ও সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক চিফ হুইফ ও অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশেকুল হক, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়ারদৌস হাসান। আরো উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌরসভার কাউন্সিলর বখতিয়ার খান, গোলাম মুগ্নী মুহিত, মোঃ রফিকুল ইসলাম রুহেল, মোঃ আহাদুর রহমান বুলু, মহিলা কাউন্সিলর শিউলি আক্তার শাপলা, সাংবাদিক সাজিদুর রহমান সাজু, পিন্টু দেবনাথ, সজীব দেবরায়, অমিত ধর, মোনায়েম খান, আশরাফ সিদ্দিকি পারভেজ, রাকেল আনসারী, তোফাজ্জল হোসাইন, কমলগঞ্জ পৌরসভার অফিস সহকারি কয়ছর মিয়া প্রমুখ।
অনুষ্ঠানে কমলগঞ্জ পৌর এলাকার ৪২টি মসজিদের ইমাম মুয়াজ্জিনদের নগদ ৬৩হাজার টাকা উৎসব ভাতা প্রদান, সর্বসাকুল্যে ৩২৩১জনকে ৪৫০টাকা করে নগদ অর্থ ১৫লক্ষ ৩৬হাজার ৪৫০টাকা বিতরণ ও ৪টি মসজিদের উন্নয়ন কাজের জন্য নগদ সাড়ে ৫লক্ষ টাকা অর্থ সহায়তা প্রদান করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..