1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৭:১৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

দ. আফ্রিকার বিশ্বকাপ দল ঘোষণা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৪ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণার সময়সীমা আইসিসি বেঁধে দিয়েছে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত। তার আগে আর খুব বেশি দিন সময় বাকি নেই। এই সময় এসে দক্ষিণ আফ্রিকা ঘোষণা করেছে নিজেদের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড। মূল দল আর অতিরিক্ত খেলোয়াড়দের মিলিয়ে ১৮ জনের এই স্কোয়াডে আছে বিশাল এক চমক।

১৮ জনের এই দলে নেই দলটি টপ অর্ডার ব্যাটসম্যান রাসি ফন ডার ডাসেন। তাকে অবশ্য দলে রাখা হয়নি চোটের কারণে। ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্টে পাওয়া আঙুলের চোট তাকে ছিটকে দিয়েছে বিশ্বকাপ থেকে। আঙুলে অস্ত্রোপচার লাগবে তার, যে কারণে অন্তত ৬ সপ্তাহ দলে থাকতে পারবেন না তিনি।

দলটির জন্য অবশ্য সুসংবাদও আছে। অধিনায়ক টেম্বা বাভুমা গত জুনে ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে চোট পেয়েছিলেন কনুইয়ে। তা থেকে সেরে উঠেছেন তিনি। আসছে বিশ্বকাপেও দলকে নেতৃত্ব দেবেন তিনিই। গেল জুনে ছয় বছরের বিরতির পর দ. আফ্রিকা দলে আসা রাইলি রুশোও বিশ্বকাপ দলে জায়গা করে নিয়েছেন।

বিশ্বকাপকে সামনে রেখে দক্ষিণ আফ্রিকা ভারতে খেলবে একটি তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ১৫ সদস্যের স্কোয়াড নিয়েই দলটি এই সফরে আসবে।

দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপ স্কোয়াড:

টেম্বা বাভুমা (অধিনায়ক), কুইন্টন ডি কক, হাইনরিখ ক্লাসেন, রিজা হেনড্রিকস, কেশভ মহারাজ, এইডেন মার্করাম, ডেভিড মিলার, লুঙ্গি এনগিদি, আনরিখ নরকিয়া, ওয়েইন পারনেল, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, রাইলি রুশো, তাবরাইজ শামসি, ত্রিস্তান স্টাবস।
অতিরিক্ত: বিয়র্ন ফরটুইন, মার্কো ইয়ানসেন, আন্দিলে ফেলুকওয়ায়ো।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..