1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে শেরপুরে কমিউনিটি পুলিশিং ডে এর বিভিন্ন বিষয়াদি সম্পর্কে আলোচনা সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
  • ২৪৯ বার পঠিত

মো. সাহাবুদ্দীন:”কমিউনিটি পুলিশিং এর মূলমন্ত্র শান্তি শৃঙ্খলা সর্বত্র” এই শ্লোগানকে ধারণ করে মৌলভীবাজারে শেরপুর হাইওয়ে থানা পুলিশের উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে-২০২২ পালিত হয়েছে।

শনিবার (২৯ অক্টোবর) এ উপলক্ষে সকাল ১০টায় ঢাকা-সিলেট মহাসড়কের শেরপুর মুক্তিযোদ্ধা চত্ত্বর এলাকধীন বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে হাইওয়ে পুলিশ, কমিউনিটি পুলিশ এবং স্থানীয় পরিবহন সেক্টরের নেতাকর্মী সহ স্কুল-কলেজের শিক্ষার্থীদের সাথে নিয়ে বর্ণাঢ্য র‍্যালি দেওয়া হয়।

র‍্যালি পরবর্তীতে শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) পরিমল চন্দ্র দেব এর সভাপতিত্বে ও হাইওয়ে পুলিশের এসআই মো. শাহজাহান মিয়া’র সঞ্চালনায় থানা ভবনে কমিউনিটি পুলিশিং ডে এর বিভিন্ন বিষয়াদি সম্পর্কে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, শেরপুর হাইওয়ে থানা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি সাংবাদিক নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. অলিউর রহমান, স্থানীয় আজাদ বখত উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী প্রধান শিক্ষক মো. শিহাবুর রহমান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- শেরপুর ফেরীঘাট শাখা শ্রমিক ইউনিয়নের সভাপতি ফারুক মিয়া, শ্রমিক নেতা জাহাঙ্গীর খাঁন, স্থানীয় আজাদ বখত উচ্চ বিদ্যালয় ও কলেজ এর শিক্ষার্থীদের একাংশ সহ স্থানীয় সর্বসাধারণ।

শেষে হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) পরিমল চন্দ্র দেব উপস্থিত অতিথিদের শুভেচ্ছা জানিয়ে কমিউনিটি পুলিশিং ডে-এর বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা ও সচেতনতামূলক বক্তব্য প্রদান করেছেন। এবং পুলিশিং সেবা জনগণের দোড়গোড়ায় পৌঁছে দিতে, পুলিশকে সহায়তা করতে সকলের নিকট সহযোগীতার আহবান জানিয়েছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..