1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মাহমুদ আব্বাসকে শেখ হাসিনার চিঠি

  • আপডেট টাইম : সোমবার, ১৭ মে, ২০২১
  • ২৫৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: জেরুজালেমের আল-আকসা মসজিদে ইসরায়েলি হামলার ঘটনায় উদ্বেগ জানিয়ে ফিলিস্তিনের প্রেসিডেন্ট মাহমুদ আব্বাসকে চিঠি দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

চিঠিতে তিনি ফিলিস্তিনি জনগণের সঙ্গে সংহতি প্রকাশ করেন।

এদিকে, ওআইসির কার্যনির্বাহী বৈঠকে ফিলিস্তিন ইস্যু সমাধানের জন্য আহ্বান জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। রোববার (১৬ মে) ভার্চুয়াল প্ল্যাটফরমে এই বৈঠক অনুষ্ঠিত হয়।

পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্র জানায়, আল-আকসায় ইসরায়েলি দখলদার বাহিনীর সন্ত্রাসী হামলার পরিপ্রেক্ষিতে ওআইসির কার্যনির্বাহী কমিটির এই জরুরি বৈঠক আহ্বান করা হয়। বৈঠকে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেন, বাংলাদেশ জাতিসংঘ রেজুলেশন, আরব পিস ইনিশিয়েটিভ এবং কোয়ার্টার রোডম্যাপ মেনে ফিলিস্তিন ইস্যুতে একটি টেকসই সমাধানে বিশ্বাসী। আন্তর্জাতিক শান্তি ও সুরক্ষা নিশ্চিত করার জন্য জাতিসংঘ নিরাপত্তা পরিষদের জরুরি বৈঠক ডাকার আহ্বান জানান তিনি।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, নিরীহ বেসামরিক নাগরিক হত্যার পক্ষে কোনো অজুহাত থাকতে পারে না। বৈঠকে বাংলাদেশের পক্ষ থেকে জাতিসংঘে ওআইসি গ্রুপের বিবৃতিকে সমর্থন জানানো হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..