1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে কিশোরীকে ধর্ষণ, আটক ২

  • আপডেট টাইম : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ২২৯ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি :: সিলেটের জৈন্তপুর থেকে মৌলভীবাজার জেলার কমলগঞ্জে নানা বাড়িতে আসার উদ্দেশ্য সিএনজিতে উঠলে ২ যুবক কিশোরীকে ফুসলিয়ে একটি বাড়ীতে নিয়ে রাত ভর ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার রাতে শ্রীমঙ্গলের একটি বাসা থেকে শ্রীমঙ্গল থানা পুলিশ কিশোরী উদ্ধারসহ অভিযুক্তদের আটক করে কমলগঞ্জ থানায় হস্তান্তর করেছে।

এ ঘটনায় শনিবার (৫নভেম্বর) কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মেয়েটিকে ডাক্তারী পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ভিকটিমের ভাষ্যমতে ও পুলিশ সুত্রে জানা যায়, সিলেটের জৈন্তপুর থানার আব্দুল শহীদের কিশোরী মেয়ে রবিবার কমলগঞ্জ উপজেলার আদমপুরস্থ নানা বাড়ী যাওয়ার জন্য বাড়ী থেকে বেরিয়ে আসে। কমলগঞ্জ আসার পর কমলগঞ্জ উপজেলার উত্তরভাগ গ্রামের মোহন মিয়া ও রাজ্জাক বখস নামের দু’জন যুবক বাড়ীতে পৌঁছে দেয়ার নামে সিএনজিতে উঠিয়ে নিয়ে একটি বাড়িতে আটকে রেখে রাতভর ধর্ষণ করে।

এদিকে, শ্রীমঙ্গল থানা পুলিশ গোপন সুত্রে খবর পেয়ে শুক্রবার (৪নভেম্বর) রাতে কমলগঞ্জের দুই যুবককে শ্রীমঙ্গল শহরের ভানুগাছ রোডস্থ মায়াবী গেস্ট হাউজের মালিক মাহবুবুর রহমানের বাসা থেকে আটকসহ ভিকটিম কিশোরীকে উদ্ধার করে।

পরে শ্রীমঙ্গল থানা পুলিশ ভিকটিম কিশোরীসহ ২যুবককে কমলগঞ্জ থানায় হস্তান্তর করে। শ্রীমঙ্গল থানার এসআই অলক বিহারী বিষয়টি নিশ্চিত করেছেন।

অপরদিকে,ঘটনাটি জানতে পেরে কিশোরীর বাবা আব্দুল শহীদ বাদী হয়ে ৫নভেম্বর (শনিবার) কমলগঞ্জ থানায় অভিযুক্তদের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছেন।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী ঘটনায় থানায় মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘অভিযুক্তদের জেল হাজতে প্রেরন করা হয়েছে এবং ভিকটিমের ডাক্তারী পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।’

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..