1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

টিভি ও অনলাইনে যেভাবে দেখবেন বিশ্বকাপ

  • আপডেট টাইম : রবিবার, ২০ নভেম্বর, ২০২২
  • ১২৩ বার পঠিত

ক্রীড়া ডেস্ক: আর মাত্র কয়েক ঘণ্টা বাকি। এরপরই কাতারে পর্দা উঠছে ২০২২ ফুটবল বিশ্বকাপের। ধারণা করা হচ্ছে, এবার খেলা উপভোগ করতে ৫০০ কোটি মানুষ টেলিভিশন পর্দায় চোখ রাখবেন।

এজন্য নতুন চ্যানেল খোলা হয়েছে। এতে দেখা যাবে বিশ্বমঞ্চে রথী-মহারথীদের লড়াই। এছাড়া অনলাইনেও এ প্রতিযোগিতার দর্শন মিলবে।

২২তম আসরের সম্প্রচার স্বত্ব কিনেছে ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির বহুজাতিক কোম্পানি রিলায়েন্সের ভায়াকম ১৮ মিডিয়া। ইতোমধ্যে স্পোর্টস ১৮ নামে একটি চ্যানেল খুলেছে তারা। তাতে সরাসরি মেসি-রোনালদো-নেইমারদের মহারণ দেখা যাবে।

এরই মধ্যে স্পোর্টস ১৮ এর সঙ্গে চুক্তি করেছে বিভিন্ন কেবল অপারেটর। অর্থাৎ তাদের সঙ্গে যোগাযোগ করলে টেলিভিশনে পেয়ে যাবেন সেই চ্যানেল।

এছাড়া পথে-ঘাটে, কাজের ফাঁকেও ফুটবল বিশ্বকাপ দেখা যাবে। এজন্য ল্যাপটপ, স্মার্টফোনে জিও সিনেমা অ্যাপ ডাউনলোড করতে হবে। প্লে-স্টোর থেকে এটি ইনস্টল করলেই দ্য গ্রেটেস্ট শো অন আর্থের উন্মাদনা উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

এবার ইংরেজি, হিন্দি, বাংলা, মালয়লম ও তামিল ভাষায় দেখা যাবে খেলা। সেজন্য অতিরিক্ত কোনো খরচ হবে না। জিও সিনেমাতে বিনামূল্যে সরাসরি ম্যাচ উপভোগ করা যাবে।

এ বছর আটটি গ্রুপে ভাগ হয়ে ৩২ দল অংশগ্রহণ করবে। একেক গ্রুপে থাকছে ৪ দল। প্রতিটি দল ৩টি করে ম্যাচ খেলার সুযোগ পাবে। পরে পয়েন্ট টেবিলের সেরা দুই দল শেষ ষোলোর টিকিট পাবে।সেই থেকে শুরু হবে নকআউট পর্ব।

বাংলাদেশ সময় বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা ও রাত ১টায় খেলা শুরু হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..