1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

একা একা মেসির অনুশীলন, থাকছেনও একা! কিন্তু কেন?

  • আপডেট টাইম : রবিবার, ২০ নভেম্বর, ২০২২
  • ১২৫ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : কাতারের রাজধানী দোহায় এসে আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি প্রথমবার নামলেন অনুশীলনে। কিন্তু পুরো দলের সঙ্গে নয়, নামলেন বেশ খানিকটা দেরি করে। একা একা অনুশীলন করলেন। বল পায়ে, মাথায় নিয়ে নাচালেন। কোচের কথা শুনলেন। কথা বললেন সহকারীর সঙ্গে। বিশ্বকাপের প্রথম ম্যাচের তিন দিন আগে হঠাৎ এ কী হল মেসির!

মেসি কবে নামবেন, তার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিল গোটা বিশ্বের সংবাদমাধ্যম। প্রথম দিন অনুশীলনে নামেননি। দ্বিতীয় দিন তাকে একা অনুশীলন করতে দেখা গেল। তার আগে শিবিরে সতীর্থদের সঙ্গে তাঁক হাসাহাসি করতে দেখা যায়।

তবে আর্জেন্টিনার সংবাদমাধ্যমের দাবি, সৌদি আরবের বিপক্ষে প্রথম ম্যাচে মেসির নামতে কোনও অসুবিধা নেই। মনে করা হচ্ছে, শারীরিক ভাবে হয়তো এখনও পুরো ফিট নন মেসি। কিছুটা ক্লান্ত তিনি। সংবাদমাধ্যমের থেকে বাঁচতে অনুশীলন করেননি, এমন যে খবর প্রকাশিত হয়েছে তা মিথ্যা বলে ঘনিষ্ঠ মহলে দাবি করেছেন মেসি।

শনিবার (১৯ নভেম্বর) দুপুরে বাকি দলের শারীরিক সক্ষমতার পরীক্ষা হয়। মেসি সেখানে ছিলেন না। আর্জেন্টিনা দলের খবর অনুযায়ী, দলের সেরা ফুটবলারের উপর চাপ কমাতেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। কিন্তু তাতে জল্পনা থামছে না।

বুধবারের (১৬ নভেম্বর) প্রস্তুতি ম্যাচে তাকে স্বাভাবিক ছন্দে দেখা যায়। হঠাৎ এমন কী হল যে তিনি অনুশীলন করছেন না বাকিদের সঙ্গে? আর্জেন্টিনার এক সূত্রের খবর, বাকিদের সঙ্গে অনুশীলন করার মতো ফিট নন মেসি। তাই শনিবার আলাদাভাবে কাজ করতে বলা হয় মেসিকে।

ইতোমধ্যে দেশি-বিদেশি বিভিন্ন গণমাধ্যমে আরও একটি সংবাদ প্রকাশ হয়েছে। আর্জেন্টিনার বিশ্বকাপের ঠিকানা যেখানে, সেই কাতার বিশ্ববিদ্যালয়ের একটি ঘরে একাই থাকছেন মেসি। বিশ্বকাপে খেলতে গেলে কোনও ফুটবলারেরই ব্যক্তিগত ঘর থাকে না। বাকিদের সঙ্গে ভাগাভাগি করে থাকতে হয়। আগেও মেসিকে দেখা যায় সতীর্থ আগুয়েরোর সঙ্গে রুম ভাগাভাগি করতে। এই বিশ্বকাপে আগুয়েরো নেই। তাই মেসি একা থাকারই সিদ্ধান্ত নিয়েছেন।

মেসির রুম নম্বর বি-২০১। আর্জেন্টিনার সংবাদমাধ্যম জানিয়েছে, ফিফার প্রতিযোগিতায় এই প্রথম একা থাকবেন মেসি। পরের ঘরে থাকবেন রদ্রিগো এবং ওটামেন্ডি। উল্টো দিকে ২০৪ নম্বর ঘরে থাকছেন লিয়ান্দ্রো পারেদেস এবং ডি মারিয়া। তবে অন্য সতীর্থের রুমে আড্ডা দেয়া মেসিদের কাছে স্বাভাবিক ব্যাপার।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..