1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিশ্বকাপের আগে দাবার কোর্টে মুখোমুখি মেসি-রোনালদো

  • আপডেট টাইম : রবিবার, ২০ নভেম্বর, ২০২২
  • ২৪৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: প্রায় ১৬ বছর। সময়টা কম নয়। দীর্ঘ এই সময় ধরে চলছে লিওনেল মেসি ও ক্রিস্তিয়ানো রোনালদোর দ্বৈরথ। যে দ্বৈরথে কখনো রোনালদো জিতেছেন, আবার কখনো মেসি।

মাঠের লড়াইয়ে কেউ কাউকে ছেড়ে কথা না বললেও কথার লড়াইয়ে দুজনই ছিলেন বেশ বিনয়ী।

দুজনই ক্যারিয়ারের সায়াহ্নে চলে এসেছেন। সম্ভবত এটাই তাদের শেষ বিশ্বকাপ। শেষটা তাই শিরোপা দিয়ে রাঙাতে চান তারা। বিশ্বকাপের আগে মেসি-রোনালদোকে নিয়ে আলোচনাও তুঙ্গে। ঠিক এমন সময়ে দু’জনকে দেখা গেল একই ফ্রেমে। গতকাল দাবার কোর্ট সামনে নিয়ে মেসি ও রোনালদো বন্দি হয়েছেন একই ফ্রেমে।

ওই ছবিটা মেসি-রোনালদো দু’জনই সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন। যা পুরো ফুটবল বিশ্বে আলোড়ন তৈরি করেছে। দুই তারকার ভক্তরাও এমন ছবি দেখে রোমাঞ্চিত।

মাঠে একে অপরের প্রতিদ্বন্দ্বী হলেও মাঠের বাইরে তাদের যে সু-সম্পর্ক তা এই ছবিই বলে দিচ্ছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে মেসিকে নিয়ে প্রশংসাও করেছেন রোনালদো। পর্তুগিজ তারকার চোখে মেসি জাদুকরী। মেসিকে নিয়ে রোনালদো বলেছিলেন, ‘সে (মেসি) দুর্দান্ত খেলোয়াড়, জাদুকরী, সেরা। ব্যক্তিগতভাবে আমরা ১৬ বছর ধরে এই মঞ্চে আছি। ভাবতে পারেন, ১৬ বছর! তার সঙ্গে আমার দারুণ সম্পর্ক রয়েছে। সে আমার সতীর্থের মতো। ফুটবলের জন্য সে সব কিছু করতে পারে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..