1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
ব্রেকিং নিউজ :
 করোনা আপডেট :   করোনায় আরও ৪৪ জনের মৃত্যু, শনাক্ত ২৩২২

কুস্তিগীর সুশীলকে ধরে দিলে পুরস্কার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ৩৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: ভারতের কুস্তিগীর দুইবারের অলিম্পিক্স পদকজয়ী সুশীল কুমার। তাঁর বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা আগেই জারি করেছিল আদালত। সোমবার দিল্লি পুলিশ ঘোষণা করল, কুস্তিতে দুবারের অলিম্পিক্স পদকজয়ী সুশীল কুমারকে যিনি ধরিয়ে দিতে পারবেন বা তাঁর সম্পর্কে কোনও ধরনের তথ্য জানাতে পারবেন, তাকে এক লক্ষ টাকা পুরস্কার দেওয়া হবে। তা ছাড়াও সুশীলের সঙ্গী অজয় কুমারকে ধরিয়ে দিতে পারলেও দেওয়া হবে ৫০ হাজার টাকা।

সোমবার সংবাদ সংস্থা পিটিআইকে দিল্লি পুলিশের এক প্রবীণ আধিকারিক বলেছেন, “এই মুহূর্তে সুশীল কুমার সংক্রান্ত কোনও তথ্য কেউ যদি আমাদের দিতে পারেন, তা হলে তাঁকে এক লক্ষ টাকা পুরস্কার দেওয়া হবে। সেটাই আজ ঘোষণা করা হয়েছে।”

চলতি মাসের গোড়ার দিকে ছত্রশাল স্টেডিয়ামে ২৩ বছরের কুস্তিগির সাগর ধনখড় হত্যাকাণ্ডে সুশীল কুমারের যুক্ত থাকা নিয়ে অভিযোগ জানানো হয় পুলিশের কাছে। তিনি ওই কুস্তিগিরকে বাড়ি থেকে তুলে এনে ছত্রশাল স্টেডিয়ামের আখড়ায় মারধর করেন। তাতেই মৃত্যু হয় সাগরের। তার পরেই সুশীল এবং তাঁর ছয় সঙ্গী নিখোঁজ হয়ে যান। গত সপ্তাহে দিল্লি আদালত জামিন অযোগ্য পরোয়ানা জারি করে।

সোমবার দিল্লি পুলিশের ওই আধিকারিক বলেছেন, “হত্যাকাণ্ডের সঙ্গে সুশীল ছাড়াও প্রত্যক্ষ যোগ ছিল অজয় কুমারের। ওই ঘটনার পরে সে-ও আত্মগোপন করেছে। তাকে ধরতে পারলেও এই তদন্তের কাজে অনেক সুবিধা হবে। অজয়কে ধরে দিতে পারলে বা তার সম্পর্কে কোনও তথ্য দিতে পারলে দেওয়া হবে আর্থিক পুরস্কার।”

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..