1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩, ০১:০৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
১৭ মার্চ ওড়াতে হবে জাতীয় পতাকা, প্রজ্ঞাপন জারি, পাহাড়ে সামগ্রিক পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে : আইজিপি, অপ্রয়োজনীয় টেস্ট দিয়ে রোগী হয়রানি করবেন না : রাষ্ট্রপতি, সবচেয়ে বড় যৌথ সামরিক মহড়ায় যুক্তরাষ্ট্র ও দক্ষিণ কোরিয়া, পরিবেশ সংরক্ষণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে গণমাধ্যম-পরিবেশমন্ত্রী,সাবেক এমপি নাসের রহমানের ওপর ছাত্রলীগ-যুবলীগের হামলার প্রতিবাদে পুলিশের বাধা পেরিয়ে মৌলভীবাজারে বিএনপি’র বিক্ষোভ ও সমাবেশ, রমজানে মানুষের কষ্ট লাঘবে ব্যবস্থা নিয়েছি : প্রধানমন্ত্রী, রমজানে বাজার অস্বাভাবিক হলে ডিসিদের ব্যবস্থা নেওয়ার নির্দেশ, গুলিস্তান-সায়েন্সল্যাবের বিস্ফোরণে জঙ্গি সংশ্লিষ্টতা নেই : আইজিপি.সপ্তাহে তিন দিন ছুটির কথা ভাবছে সৌদি সরকার. মিয়ানমারে বৌদ্ধ মঠে সেনাবাহিনীর হামলা : নিহত ৩

কুস্তিগীর সুশীলকে ধরে দিলে পুরস্কার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ১৮৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: ভারতের কুস্তিগীর দুইবারের অলিম্পিক্স পদকজয়ী সুশীল কুমার। তাঁর বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা আগেই জারি করেছিল আদালত। সোমবার দিল্লি পুলিশ ঘোষণা করল, কুস্তিতে দুবারের অলিম্পিক্স পদকজয়ী সুশীল কুমারকে যিনি ধরিয়ে দিতে পারবেন বা তাঁর সম্পর্কে কোনও ধরনের তথ্য জানাতে পারবেন, তাকে এক লক্ষ টাকা পুরস্কার দেওয়া হবে। তা ছাড়াও সুশীলের সঙ্গী অজয় কুমারকে ধরিয়ে দিতে পারলেও দেওয়া হবে ৫০ হাজার টাকা।

সোমবার সংবাদ সংস্থা পিটিআইকে দিল্লি পুলিশের এক প্রবীণ আধিকারিক বলেছেন, “এই মুহূর্তে সুশীল কুমার সংক্রান্ত কোনও তথ্য কেউ যদি আমাদের দিতে পারেন, তা হলে তাঁকে এক লক্ষ টাকা পুরস্কার দেওয়া হবে। সেটাই আজ ঘোষণা করা হয়েছে।”

চলতি মাসের গোড়ার দিকে ছত্রশাল স্টেডিয়ামে ২৩ বছরের কুস্তিগির সাগর ধনখড় হত্যাকাণ্ডে সুশীল কুমারের যুক্ত থাকা নিয়ে অভিযোগ জানানো হয় পুলিশের কাছে। তিনি ওই কুস্তিগিরকে বাড়ি থেকে তুলে এনে ছত্রশাল স্টেডিয়ামের আখড়ায় মারধর করেন। তাতেই মৃত্যু হয় সাগরের। তার পরেই সুশীল এবং তাঁর ছয় সঙ্গী নিখোঁজ হয়ে যান। গত সপ্তাহে দিল্লি আদালত জামিন অযোগ্য পরোয়ানা জারি করে।

সোমবার দিল্লি পুলিশের ওই আধিকারিক বলেছেন, “হত্যাকাণ্ডের সঙ্গে সুশীল ছাড়াও প্রত্যক্ষ যোগ ছিল অজয় কুমারের। ওই ঘটনার পরে সে-ও আত্মগোপন করেছে। তাকে ধরতে পারলেও এই তদন্তের কাজে অনেক সুবিধা হবে। অজয়কে ধরে দিতে পারলে বা তার সম্পর্কে কোনও তথ্য দিতে পারলে দেওয়া হবে আর্থিক পুরস্কার।”

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..