1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে প্রতিবন্ধিদের দিনব্যাপী আনন্দ উৎসব

  • আপডেট টাইম : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ৩০৬ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি:  প্রতিবন্ধিদের পরিবেশনায় গান, আবৃত্তি, বক্তিতা, শোভাযাত্রা ও শিক্ষা উপকরণ বিতরণের মধ্যদিয়ে মৌলভীবাজারে পালিত হয়েছে বিশ^ প্রতিবন্ধি দিবস।

শনিবার দুপুরে কারিতাস উদ্যোগে শ্রীমঙ্গল পল্লিউন্নয়ন প্রশিক্ষন হল রোমে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্বে করেন চন্দন রোজারীও। এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্যদেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা সোয়েব হোসেন চৌধুরী, একুশে টেলিভিশনের মৌলভীবাজার প্রতিনিধি বিকুল চক্রবর্তী, বনিফাস লিটন সরেং ও কারিতাস মাইক্রোফিনান্স এর এরিয়া ম্যানেজার মো. মনির মিয়া।
দিনব্যাপী এ অনুষ্ঠানে শ্রীমঙ্গলের শতাধিক প্রতিবন্ধি অংশনেন। অনুষ্ঠানটিকে আনন্দময় করে রাখতে প্রথমেই প্রত্যেক প্রতিবন্ধিকে ফুল দিয়ে বরণ করে নেন অতিথিরা। পরে প্রতিবন্ধিরা অনুষ্ঠানে নিজ নিজ প্রতিভা প্রদর্শন করেন। এতে কেউ করেন গান, কেউ আবৃত্তি, কেউ তুলে ধরেন তাদের অভিজ্ঞতা। পরে প্রতিবন্ধি শিক্ষার্থীদের মধ্যে স্কুল বেগ, ছাতা, খাতা-কলমসহ বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..