1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিপিএল : প্লে অফ টিকেটের দাম বাড়ল

  • আপডেট টাইম : শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৩৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: বিপিএলের লিগ পর্বের খেলা শেষ। প্লে অফ ও ফাইনালসহ ম্যাচ বাকি আর চারটি। প্লে অফের প্রথম দুই ম্যাচের জন্য টিকেটের মূল্য তালিকা প্রকাশ করেছে বিসিবি। লিগ পর্বের চেয়ে প্লে অফে সবগুলো ক্যাটাগরিতেই বাড়ানো হয়েছে টিকেটের দাম।
মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে রোববার দুপুরে এলিমিনেটর ম্যাচে মুখোমুখি হবে ফরচুন বরিশাল ও রংপুর রাইডার্স। সন্ধ্যায় প্রথম কোয়ালিফায়ার ম্যাচে লড়বে সিলেট স্ট্রাইকার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স।
এই দুই ম্যাচের জন্য গ্র্যান্ড স্ট্যান্ডের টিকেটের দাম রাখা হয়েছে ২ হাজার টাকা। যা লিগ পর্বে ছিল ১৫০০ টাকা। ক্লাব হাউজের টিকেট মিলবে ৮০০ টাকায়, এই ক্যাটাগরির টিকেট এর আগে ছিল ৫০০ টাকা।
উত্তর, দক্ষিণ ও পূর্ব গ্যালারির টিকেটের দামও বেড়েছে ১০০ টাকা করে। উত্তর ও দক্ষিণ গ্যালারিতে ৪০০ ও পূর্ব গ্যালারিতে সর্বনিম্ন ৩০০ টাকায় দেখা যাবে দুই ম্যাচ।
আগের মতোই খেলার আগের দিন ও খেলার দিন মিরপুরের শহীদ সোহরাওয়ার্দি ইনডোর স্টেডিয়ামের কাউন্টার ও শেরে বাংলার এক নম্বর গেইটের কাউন্টারে পাওয়া যাবে টিকেট।
এলিমিনেটরের জয়ী ও প্রথম কোয়ালিফায়ারে পরাজিত দলের মধ্যে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ হবে ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যায়। এছাড়া বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় হবে বিপিএলের ফাইনাল। শেষ দুই ম্যাচের জন্য পরে টিকেটের মূল্য তালিকা জানাবে বিসিবি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..