1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
জাতীয় :  সন্ধ্যায় তিন বিভাগে কালবৈশাখীর আশঙ্কা

মেসির ৭০০তম গোলের রাতে পিএসজির বড় জয়

  • আপডেট টাইম : সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : ম্যাচের সময় তখন ২৫ মিনিট, লিওনেল মেসির পাস থেকে গোল করেন কিলিয়ান এমবাপ্পে। তার ঠিক চার মিনিটের মাথায় এবার এমবাপ্পের পাস থেকে গোল করেন লিওনেল মেসি। এতে মার্শেইয়ের বিপক্ষে পিএসজির ম্যাচটার ভাগ্য অনেকটা নির্ধারিত হয়ে যায়।
বিরতির পর আরও এগিয়ে যায় পিএসজি। ম্যাচের সময় তখন ৫৫ মিনিট, আবারও মেসির পাস। আবারও এমবাপ্পের গোল। শেষ পর্যন্ত মেসির দুই অ্যাসিস্ট এক গোল আর এমবাপ্পের দুই গোল এক অ্যাসিস্টে মার্শেইয়ের বিপক্ষে ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি।
এই জয়ে ২৫ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে ফরাসি লিগে শীর্ষস্থানটা আরও মজবুত করেছে পিএসজি। সমান ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে দুই নম্বরে মার্শেই।
পিএসজির বড় জয়ের রাতটি লিওনেল মেসির আরও এক স্মরণীয় ম্যাচ। ম্যাচের ২৯তম মিনিটে গোলটি করে মেসি ছুঁয়েছেন দারুণ এক মাইলফলক। ক্লাব ক্যারিয়ারে এটি তার ৭০০তম গোল। এর মধ্যে বার্সেলোনার হয়ে করেছেন ৬৭২টি, পিএসজির হয়ে ২৮টি।
শীর্ষ পর্যায়ের ক্লাব ফুটবলে ৭০০ ক্যারিয়ার গোল এখন মাত্র দুজনের। মেসির আগে এই মাইলফলক ছুঁয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো, ক্লাব ক্যারিয়ারে ৯৫৭ ম্যাচে যার গোল ৭০৯ টি। তবে ইউরোপের শীর্ষ ৫ লিগে খেল ৭০০ গোল করেছেন একমাত্র মেসিই। রোনালদোর ৭০৯ গোলের মধ্যে ৮টি সৌদি প্রো লিগ ও ৫টি পর্তুগিজ প্রিমেরা লিগায়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..