1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিলেট আইডিয়াল কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৮৫ বার পঠিত

দেওয়ান আছকির আলী : ফেঞ্চুগঞ্জ ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ, বিশিষ্ট সাহিত্যিক কবি কালাম আজাদ বলেছেন, জীবনকে সার্থক ও সুন্দর করতে অধ্যবসায়ের কোন বিকল্প নেই। জীবনে প্রতিষ্ঠা পেতে দৃঢ় মনোবল রাখার পাশাপাশি কঠোর পরিশ্রমী হতে হবে। উন্নত চিন্তা-চেতনার মধ্য দিয়ে জীবনকে প্রবাহিত করতে হবে। জ্ঞান-বিজ্ঞানে দক্ষতা অর্জন করতে হবে। অবিরাম ছুটে চলার প্রয়াস ও উদ্যম জীবনকে সফল করে তোলে। তিনি ব্যর্থতাকে জয় করে সফলতার স্বপ্ন দেখে সুন্দর জীবন বিনির্মাণে এগিয়ে আসার জন্য শিক্ষার্থীদের প্রতি আহবান জানান।
তিনি ২৮ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে নগরীর আখালিয়াস্থ সিলেট আইডিয়াল কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সিলেট আইডিয়াল কলেজ পরিচালনা পরিষদের সভাপতি ও সিলেট আইডিয়াল শিক্ষা ট্রাস্টের চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক নুরুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সাংস্কৃতিক সংসদের পরিচালক বিশিষ্ট প্রাবন্ধিক মোঃ জাহেদুর রহমান চৌধুরী, দি নিউ নেশন এর সিলেট ব্যুরো প্রধান এস.এ. শফি।
সিলেট আইডিয়াল কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক দেওয়ান আছকির আলীর সঞ্চালনায় শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মোঃ সাফায়াত হোসেন। স্বাগত বক্তব্য রাখেন অধ্যাপক নুরুর রহমান। বক্তব্য রাখেন কলেজের শিক্ষক আশফাকুল আম্বিয়া, আল-আমীন, খুররম আজাদ, মাহমুদ বিন আব্দুল্লাহ, শামসুদ্দোহা, জুয়েল আহমদ, প্রতিমাবালা দেবী, সৈয়দা মাহফুজা কাওছার, আছমা বেগম, তাছলিমা বেগম, নাছিমা খানম, রওশনারা প্রমুখ।
আলোচনা সভা শেষে বার্ষিকী ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..