1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আংটি বদলের তিন বছর পর বিচ্ছেদের ঘোষণা দিলেন নুসরাত ফারিয়া

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ১০৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : আংটি বদলের প্রায় তিন বছর পর বিচ্ছেদের ঘোষণা দিলেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। ২০২০ সালের মার্চে রনি রিয়াদ রশীদের সঙ্গে বিয়ের জন্য আংটি বদল করেছিলেন অভিনেত্রী। কিন্তু বুধবার (১ মার্চ) জানালেন, রনির সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন না এ নায়িকা।
এদিন সোশ্যাল মিডিয়া ফেসবুক ভেরিফায়েড পেজে এক স্ট্যাটাসের মাধ্যনে এ তথ্য জানান অভিনেত্রী নুসরাত। তিনি বলেন, ‘আমার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশে বলতে চাই, তিন বছর আগে আজকের এই দিনে আমরা আমাদের আংটি বদলের ঘোষণা দিয়েছিলাম। অনেক বাধা ও চিন্তার পর আমরা ৯ বছরের সম্পর্ক থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছি।’

‘রনি ও আমার মধ্যে এত সুন্দর বন্ধুত্ব ও বোঝাপড়ার জন্য নিজেদের খুবই ভাগ্যবান মনে করি আমরা। এটি আমাদের জীবনের অংশ হয়ে থাকবে সবসময়। এই কঠিন সময়েও আমাদের জন্য যেন দোয়া ও আশীর্বাদ থাকে, শুভাকাঙ্ক্ষীদের প্রতি সেই অনুরোধ থাকবে’ বলেও যোগ করেন অভিনেত্রী।
রনিকে বিয়ে না করার সিদ্ধান্তের কথা গত বছরের ডিসেম্বরেই খোলাসা করেছিলেন তিনি। তখন জানিয়েছিলেন, আমার বিয়ে আর হবে না। করছি না। জীবনে ওঠা-নামা থাকবেই। আমাদের মধ্যে কোনো সমস্যা, দ্বিধাদ্বন্দ্ব নেই, কখনো হয়ওনি। কিন্তু আমাদের বিয়েটা আর হচ্ছে না।

সেই সময় ফারিয়া আরও বলেছিলেন, আমি যা করি বুঝে-শুনেই করি। এ জন্য আমার কাজে কোনো বিতর্ক নেই। রনির সঙ্গে আমার সবসময় যোগাযোগ আছে। তার সঙ্গে সারা জীবনই বন্ধুর মতো সম্পর্ক থাকবে। আর এখন যে সিদ্ধান্ত নিয়েছি, এটাও দুজনে বোঝাপড়ার সিদ্ধান্ত।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..