1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পোস্ট গ্র্যাজুয়েশন সম্পন্ন, যা বললেন মাহমুদউল্লাহ রিয়াদ

  • আপডেট টাইম : বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ১৬৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : সম্প্রতি জাতীয় দলে নিয়মিত সুযোগ পাচ্ছেন না বাংলাদেশ ক্রিকেট দলের অন্যতম তারকা ও ‘সাইলেন্ট কিলার’ খ্যাত মাহমুদউল্লাহ রিয়াদ। তবে তার ব্যাটে চড়ে বহু ম্যাচে জয় পয়েছে বাংলাদেশ।

ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ (এআইইউবি) সম্প্রতি পোস্ট গ্র্যাজুয়েশন সম্পন্ন করেছেন তিনি। গ্র্যাজুয়েট হয়েছেন জাতীয় দলের অধিনায়ক সাকিব আল হাসান এবং এনামুল হক বিজয়। এআইইউবি-এর ২১ তম সমাবর্তনে সাকিব-বিজয় উপস্থিত হলেও ছিলেন না মাহমুদউল্লাহ।

সমাবর্তনে উপস্থিত না হতে পারলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট গ্র্যাজুয়েশন সংবাদ ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেছেন মাহমুদউল্লাহ।

এমবিএ সম্পন্ন করার খবর জানিয়ে তিনি ফেসবুকে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, আল্লাহর রহমতে আমি সবসময় চেষ্টা করেছি ক্লাস, অ্যাসাইনমেন্ট এবং পরীক্ষায় অংশ গ্রহণ করতে। একজন পেশাদার ক্রিকেটার হিসেবে এটা আমার জন্য সহজ ছিল না, তবে এআইইউবি থেকে আমি পোস্ট গ্র্যাজুয়েশন সম্পন্ন করেছি।’

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..