1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মুন্সিবাজার ইউনিয়নের ৬০০ পরিবারের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দিলো “মুন্সিবাজার এসোসিয়েশন ইউকে

  • আপডেট টাইম : সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
  • ৮৩ বার পঠিত

কে এম সাইদুল ইসলাম:যুক্তরাজ্যে বসবাসরত রাজনগর উপজেলার মুন্সিবাজার ইউনিয়নবাসীদের সামাজিক সংগঠন “মুন্সিবাজার এসোসিয়েশন ইউকে” এর পক্ষ থেকে আজ মুন্সিবাজার ইউনিয়নের ৬০০ পরিবারের হাতে রামাদ্বান উপলক্ষে ইফতার সামগ্রী তুলে দেওয়া হয়।

খলাগাঁও করিমপুর উচ্চ বিদ্যালয় মাঠে বিতরন অনুস্টানের উদ্বোধন করেন ৩নং মুন্সিবাজার ইউনিয়নের চেয়ারম্যান জনাব রাহেল হোসেন। আরোও উপস্তিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান ও মুন্সিবাজার বনিক সমিতির নবনির্বাচিত সভাপতি জনাব বরকতুজ্জামান, বিশিস্ট রাজনীতিবিদ জনাব আব্বাস আলী মাস্টার, বিশিস্ট মুরব্বি জনাব শাহ মাহমদ আলী, এসোসিয়েশন এর বাংলাদেশ প্রতিনিধি দলের সদস্যবৃন্দ এবং এলাকার গৈন্যমান্য ব্যক্তিবর্গ। এরপর ইউনিয়নের মোট ১৪টি পয়েন্টে অসহায় পরিবারদের হাতে খাদ্য সামগ্রী পৌঁছেদেন এসোসিয়েশন এর বাংলাদেশ প্রতিনিধি ও স্বেচ্ছাসেবক বৃন্দ।

উদ্বোধনী অনুস্টানে ইউপি চেয়ারম্যান রাহেল হোসেন প্রতিবছরের ন্যায় এই পবিত্র রামাদ্বানেও ইউনিয়নের ৬০০ পরিবারকে খাদ্য সামগ্রী দিয়ে সহযোগিতার জন্য মুন্সিবাজার এসোসিয়েশন এর প্রশংসা করেন এবং যে কোন দুর্যোগে মুন্সিবাজার বাসীদের পাশে দাঁড়ানোর জন্য এসোসিয়েশন এর সকল সদস্যদের ধন্যবাদ জানান।

মুন্সিবাজার এসোসিয়েশন ইউকে’র সভাপতি জনাব মোহাম্মদ খায়রুল ইসলাম ও সাধারন সম্পাদক জনাব মোঃ মারুফ হোসেইন ইফতার সামগ্রী বিতরন ২০২৩ এ আর্থিক সহযোগিতার জন্য সকল সদস্য ও উপদেস্টা মন্ডলীদের মোবারকবাদ জানান এবং কর্মসূচির সফল বাস্তবায়নের জন্য বাংলাদেশ প্রতিনিধি দলের সকল সম্মানিত সদস্য ও স্বেচ্ছাসেকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..