1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:২০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

৩০০ কোটি বাজেটে নির্মিত হচ্ছে ‘টাইগার ভার্সেস পাঠান’!

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩
  • ১০৭ বার পঠিত

বিনোদন ডেস্ক : ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে ‘পাঠান’ সর্বকালের সফলতম ছবি হয়ে ওঠার মাঝেই ‘টাইগার ভার্সেস পাঠান’ নিয়ে দর্শকদের মধ্যে শুরু হয়েছে ‘হাইপ’। এরই মধ্যে সামনে এলো আরও এক খবর। এই সিনেমা নাকি হতে চলেছে বলিউডের সব থেকে বিগ বাজেট ছবি। ছবির জন্য নির্ধারিত বাজেট ৩০০ কোটি টাকা, এমনটাই খবর বলিউড সূত্রে।

এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন সিদ্ধার্থ আনন্দ, যিনি ‘পাঠান’-এর পরিচালক। আগামী বছর থেকেই শুরু হতে পারে ছবির শুটিং। কবে মুক্তি পাবে ‘টাইগার ভার্সেস পাঠান?’

বলিউড হাঙ্গামায় প্রকাশিত খবর অনুযায়ী, এই ছবির জন্য ৩০০ কোটি টাকার বাজেট নির্ধারিত হয়েছে। যদিও অভিনেতাদের পারিশ্রমিক এই ‘মেকিং কস্ট’-এর মধ্যে নেই। ফলে ৩০০ কোটিকেও ছাড়িয়ে যাবে টাকার অংক, এটাই সহজ হিসাব।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, এই ছবিতে প্রফিট শেয়ার রয়েছে এসআরকে ও ভাইজানের। তাই যদি ‘পাঠান’-এর সাফল্যকে ছাড়িয়ে যেতে পারে এই ছবি, তবে পকেটও ভরবে দুই সুপারস্টারের।

প্রযোজনা সংস্থা সূত্রে খবর, পাঠান বক্স অফিসে ১০০০ কোটির ব্য়বসা করেছে (ছবিটি এই মুহূর্তে স্ট্রিম করা হচ্ছে অ্যামাজন প্রাইমে)। এখনও বিভিন্ন ডিজিটাল মাধ্যম থেকে আয় করছে এই ছবি। তাই আঁচ করা হচ্ছে ‘পাঠান ভার্সেস টাইগার’ ও বক্স অফিস কাঁপাবে। শাহরুখ ও সালমানের রসায়নই এই ছবির মূল ইউএসপি। এই ছবির সিনেম্যাটিক অভিজ্ঞতা অন্য মাত্রা পাবে।

কিছুদিন আগে শোনা গিয়েছিল, এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন সিদ্ধার্থ আনন্দ। সূত্রের খবর অনুযায়ী, সিদ্ধার্থের ওপর আস্থা আছে আদিত্য চোপড়ার। যশ রাজ ফিল্মসের ‘স্পাই ইউনিভার্স’-এ টাইগার (সলমন খান), কবীর (হৃত্বিক রোশন), পাঠান (শাহরুখ)-কে এক ফ্রেমে আনার ছক মোটামুটি কষা হয়ে গেছে। সব ঠিকঠাক থাকলে আগামী বছর থেকেই শুরু হয়ে যাবে ছবির শুটিং।

প্রসঙ্গত, চলতি বছরের ২৫ জানুয়ারি মুক্তি পায় শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম অভিনীত ছবি ‘পাঠান।’ প্রথম দিন থেকেই বক্স অফিসে সাড়া ফেলেছিল এই ছবি। একই স্ক্রিনে শাহরুখ ও সালমান খানের কেমিস্ট্রি জয় করেছিল দর্শকমন। ‘বাহুব‎লী ২’, ‘কেজিএফ ২’, ‘আরআরআর’-এর মতো হিট ছবিকে পেছনে ফেলে সবচেয়ে দ্রুত ২৫০ কোটির ব্যবসা করে ফেলেছিল এই ছবি। মোট ব্যবসা পার করেছিল ১০০০ কোটি। ‘ঝুমে জো পাঠান’ আর ‘বেশরম রং’-এ মেতেছিলেন দর্শকরা। শাহরুখ-সালমান জুটি নজর কেড়েছিল সবার। ফের এই ডুয়োকে একই পর্দায় দেখার আশায় ফ্যানরা। ২০২৫ সালে মুক্তি পাওয়ার কথা ‘টাইগার ভার্সেস পাঠান’-এর। মাঝের দুটো বছর শুধুই অপেক্ষা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..