1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

হবিগঞ্জে আগুণে পুড়লো আশ্রয়ণ প্রকল্পের ১০টি ঘর

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩
  • ৯৯ বার পঠিত

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের বাহুবল উপজেলার পুটিজুরি ইউনিয়নের উত্তর ভবানিপুর পায়রাটিলা আশ্রয়ণ প্রকল্পের ১০টি ঘর আগুণে পুড়ে ছাই হয়ে গেছে। আর এতে করে ক্ষয়ক্ষতি হয়েছে অন্তত ১০ লাখ টাকার।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা আপ্রাণ চেষ্টা চালিয়ে আগুণ নিয়ন্ত্রনে আনে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক সট সার্কিট থেকে আগুণের সূত্রপাত হয়েছে।

জানা যায়, সকালে হঠাৎ করেই পায়রাটিলা আশ্রয়ণ প্রকল্পের একটি আগুণ লেগে যায়। পরে তা মুহুর্তের মধ্যেই ছাড় দিকে ছড়িয়ে পড়ে। এসময় একে একে পুড়ে যায় ১০টি আশ্রয়ণ প্রকল্পের ঘর। পুরে যায় ঘরে থাকা সকল মালামাল।

এদিকে, আশ্রায়ণ প্রকল্পটি পাহাড়ের উচু টিলায় হওয়ার কারনে আগুন নিভাতে বেগ পেতে হয় ফায়ার সার্ভিসের কর্মীদের।

খবর পেয়ে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. তাজ উদ্দিন, পুটিজুরী ইউপি চেয়ারম্যান মো. মুদ্দত আলী, পুটিজুরী পুলিশ ফাড়ির এসআই মোবারক হোসেনসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের সাব স্টেশন অফিসার মোহাম্মদ ইব্রাহিম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক সট সার্কিট থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হয়েছে। আগুণে ১০টি ঘর পুড়ে গেছে। তবে ক্ষয় ক্ষতির পরিমান ও আগুণ লাগার সঠিক কারণ তদন্ত শেষে বলা যাবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..