1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সপরিবার সৌদি আরব সফরে মেসি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ মে, ২০২৩
  • ১০২ বার পঠিত

 

ডেস্ক রিপোট:একদিন আগেই সৌদি আরবের প্রাকৃতি সৌন্দর্যের প্রশংসা করে একটি ফেসবুক পোস্ট করেছিলেন লিওনেল মেসি। তখন নানা গুঞ্জন তৈরি হলেও তিনি আসলে এমনটা করেছিলেন সৌদি আরবের পর্যটন দূত হওয়ার দায়িত্ব থেকে। ওই ঘটনার এক দিন পর এবার আরব দেশটিতেই সপরিবারে সফর করতে গেছেন বিশ্বকাপজয়ী তারকা।

আর্জেন্টাইন অধিনায়কের সৌদি সফরের বিষয়টি জানিয়েছেন সৌদি আরবের পর্যটন মন্ত্রী আহমেদ আল খতিব।

তিনি লিখেছেন, ‘সৌদির পর্যটক দূত মেসি ও তার পরিবারকে আমন্ত্রণ জানাতে পেরে আমি ভীষণ আনন্দিত। এখানে এটা তার দ্বিতীয় অবকাশ যাপন। তাদের সৌদির মতো করে আতিথ্য জানাতে পেরে আমরা ভীষণ আনন্দিত।’

পরে টুইটারে মেসির পরিবারের একটি ছবিও পোস্ট করেছেন এই মন্ত্রী। তাতে দেখা গেছে, পরিবার নিয়ে সেখানকার সময়টা মেসিকে আনন্দমুখর পরিবেশে উপভোগ করতে।

শনিবার রাতে সৌদি আরবের প্রাকৃতি সৌন্দর্য নিয়ে দেওয়া পোস্টে মেসি বলেছিলেন, ‘কে ভেবেছিল সৌদিতে এত সবুজ? আমি যখনই পারি এর অপ্রত্যাশিত বিস্ময় অন্বেষণ করতে ভালোবাসি।’ এমন পোস্টের পর সেখানে সফর করতে যেতে মেসি কাল বিলম্বও করেননি।

মেসি সর্বশেষ সৌদি আরব সফর করেছেন গত বছরের মে মাসে। জেদ্দার বার্ষিক এক উৎসবে অংশ নিয়েছিলেন সেবার। তখন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবিতে দেখা গেছে, লোহিত সাগরে একটি নৌকায় করে সূর্যাস্ত উপভোগ করছেন তিনি। ওই সময় জেদ্দার হেরিটেজ সাইট হিসেবে পরিচিত একটি পুরোনো নগরীও ভ্রমণ করেছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..