1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

গজনী’র সিক্যুয়েলের কথা ভাবছেন আমির খান!

  • আপডেট টাইম : রবিবার, ৭ মে, ২০২৩
  • ৭৫ বার পঠিত

বিনোদন ডেস্ক :: ২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত বলিউডের বিখ্যাত ক্রাইম থ্রিলার সিনেমা ‘গজনী’র সিক্যুয়েল তৈরির বিষয়ে আলোচনা চলছে। অভিনেতা আমির খান নিজেও সিক্যুয়েল তৈরির ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছেন। খবর টাইমস অব ইন্ডিয়ার।

আমির খানের সর্বশেষ সিনেমা ‘লাল সিং চাড্ডা’ বক্স অফিসে তেমন ব্যবসাসফল হতে পারেনি। আপাতত অভিনয় থেকে সাময়িক বিরতিতে আছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’।

জানা গেছে, বিরতির মাঝেই গজনী’র সিক্যুয়েল নিয়ে আলোচনা করতে বেশ কয়েকবার হায়দ্রাবাদে গিয়েছেন আমির। এরই ধারাবাহিকতায় গত সপ্তাহে তেলেগু সিনেমা প্রযোজক আল্লু অরবিন্দের সাথে বৈঠকও করেছেন তিনি।

বৈঠকে সিক্যুয়েল নির্মাণের বিষয়টি শতভাগ নিশ্চিত না হলেও আলোচনায় উল্লেখযোগ্য অগ্রগতি হয়েছে। একইসাথে গজনীর বিখ্যাত ‘সঞ্জয় সিংঘানিয়া’ চরিত্রের উপর ভিত্তি করে খুব শীঘ্রই একটি ফাইনাল স্ক্রিপ্টও তৈরি করা হবে।

তবে সিক্যুয়েল নির্মাণ সম্পর্কিত সম্পূর্ণ কাজটি খুবই গোপনীয়তার সাথে করা হচ্ছে। আমিরের পক্ষ থেকে বিষয়টি নিয়ে এখনো সরাসরি কোনো তথ্য জানা যায়নি।

শুধু গজনীর সিক্যুয়েলই নয়, বরং এরই মাঝে আরও কয়েকটি সিনেমার প্রস্তাব পেয়েছেন আমির। তবে এখনও কোনো সিনেমার প্রস্তাব গ্রহণ করেননি বলিউড তারকা।

এ আর মুরুগাদস পরিচালিত ‘গজনী’ সিনেমায় আমিরের বিপরীতে নায়িকা হিসেবে দেখা গিয়েছিল আসিনকে। সিনেমায়টিতে অসাধারণ অভিনয় করে বলিউডে হৈচৈ ফেলে দিয়েছিলেন আমির। গীথা আর্টস প্রযোজিত ৬৫ কোটি রুপি বাজেটের সিনেমাটি শুধু ভারতীয় বক্স অফিসেই ১০০ কোটি রুপির মাইলফলক স্পর্শ করেছিল।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..