1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

খুলনা বিভাগীয় কল্যাণ সমিতি সিলেট’র ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

  • আপডেট টাইম : শনিবার, ১৩ মে, ২০২৩
  • ৮৮ বার পঠিত

 

ডেস্ক রিপোট:খুলনা বিভাগীয় কল্যাণ সমিতি সিলেট’র ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

সিলেটে বসবাসরত খুলনা বিভাগীয় কল্যাণ সমিতির ঈদ পুনর্মিলনী, বৈশাখী উৎসব ও সেতুবন্ধন নামক স্মরণিকার প্রকাশনা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার রাতে নগরীর মির্জাজঙ্গলস্থ একটি অভিজাত হোটেলে এ ঈদ পুনর্মিলনী, বৈশাখী উৎসব ও সেতুবন্ধন নামক স্মরণিকার প্রকাশনা অনুষ্ঠিত হয়।

খুলনা বিভাগীয় কল্যাণ সমিতি সিলেটের ভারপ্রাপ্ত সভাপতি সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. এ.এফ. এম. সাইফুল ইসলামের সভাপতিত্বে ও খুলনা বিভাগীয় কল্যাণ সমিতির আজীবন সদস্য, সমিতির সাহিত্য সম্পাদক সহযোগী অধ্যাপক গাজী সাইফুল হাসান ও সিলেট কৃষি বিশ্ববিদ্যালযয়ের অধ্যাপক ড. নাসরিন সুলতানার যৌথ পরিচালনায় তিন পর্বে অনুষ্ঠিত ঈদ পুনর্মিলনী, বৈশাখী উৎসব ১৪৩০ বঙ্গাব্দ এবং স্মরণিকা সেতুবন্ধন-এর প্রকাশনা অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মেট্রোপলিটন ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ-এর সভাপতি তাহমিন আহমেদ, এডুকেশন কেয়ার-এর প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল নোমান, সমিতির উপদেষ্টা সিলেট জেলা ও দায়রা জজ আদালতের বিভাগীয় স্পেশাল জজ মো. আব্দুল্লাহ আল মামুন, সমিতির উপদেষ্টা সিলেট গ্যাস ফিল্ডের মহাব্যবস্থাপক প্রকৌশলী মো. কামরুল ইসলাম সরদার, উপদেষ্টা সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের অধ্যাপক ডা. এস.ইউ. কুমার উত্তম, উপদেষ্টা শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. প্রকৌশলী সালমা আখতার, উপদেষ্টা রেঞ্জ ডিআইজির কার্যালয়, সিলেট-এর পুলিশ সুপার মো. জেদান আল মুসা, উপদেষ্টা এসপি মো. শফিউল্লাহ, বিভাগীয় এনএসআই অফিস সিলেটের অতিরিক্ত পরিচালক মো. আলমগীর হোসেন, উপদেষ্টা বিভাগীয় বন কর্মকর্তা মো. তৌফিকুল ইসলাম, জেলা রেজিস্ট্রার মুনশি মো. মোখলেছুর রহমান, সমিতির সাংগঠনিক সম্পাদক এবং স্মরণিকা ‘সেতুবন্ধন’-এর সম্পাদক ও হাইব্রিড সিটি-এর প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মুজিবুর রহমান, সমিতির সমাজকল্যাণ সম্পাদক ও ঈদ পুনর্মিলনী, বৈশাখী উৎসব ১৪৩০ বঙ্গাব্দ এর আহবায়ক মো. মনিরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানের প্রথম পর্বে আলোচনা, স্মরণিকা ‘সেতুবন্ধন’-এর মোড়ক উন্মোচন, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা স্মারক প্রদান এবং সমিতির আজীবন সদস্যদের সনদপত্র বিতরণ। দ্বিতীয় পর্বে সদস্যদের এবং তাদের পরিবারবর্গের অংশগ্রহণে সাংস্কৃতিক পরিবেশনা। এবং তৃতীয় ও সর্বশেষ পর্বে অতিথি শিল্পীবৃন্দের অংশগ্রহণে মনোজ্ঞ সঙ্গীতায়োজন এবং নৈশভোজ।

দ্বিতীয় পর্বে সদস্যদের এবং তাদের পরিবারবর্গের অংশগ্রহণে সাংস্কৃতিক পরিবেশনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সাধারণ সম্পাদক মো. ফরহাদ হোসেন।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হোটেল নির্ভানা ইন জামে মসজিদ-এর ইমাম মাওলানা মোঃ রফিজ আহমদ এবং পবিত্র গীতা থেকে পাঠ করেন সমিতির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রঞ্জন কুমার দাশ।

ঈদ পুনর্মিলনী বৈশাখী উৎসব ও সেতুবন্ধন স্মরণিকার প্রকাশনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে রাখেন- সেতুবন্ধন স্মরণিকার সম্পাদক মো. মুজিবুর রহমান, সমিতির কার্যনির্বাহী পরিষদের সদস্য এবং বৈশাখী উৎসব ও প্রকাশনা কমিটির সদস্য অনিল কৃষ্ণ মজুমদার, “সেতুবন্ধন”-এর সহ- সম্পাদক গাজী সাইফুল হাসান , সমিতির সমাজ কল্যাণ সম্পাদক মো. মনিরুল ইসলাম।

বৈশাখী উৎসব ১৪৩০ বঙ্গাব্দ এবং স্মরণিকা সেতুবন্ধন-এর প্রকাশনা অনুষ্ঠান আরো উপস্থিত ছিলেন, খুলনা বিভাগীয় কল্যাণ সমিতি সিলেট-এর কার্যনির্বাহী পরিষদের সদস্য বৃন্দ, উপদেষ্টামণ্ডলী সদস্যবৃন্দ, আজীবন ও সাধারণ সদস্যবৃন্দ এবং তাদের পরিবারবর্গ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..