1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিদ্ধিরগঞ্জে মাদ্রাসাছাত্র হত্যা: সেই মায়ের ঝুলন্ত লাশ নরসিংদীতে উদ্ধার

  • আপডেট টাইম : বুধবার, ২ জুন, ২০২১
  • ২২৪ বার পঠিত

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সন্তান হত্যায় ‘অভিযুক্ত’ মা নাছরিন আক্তারের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার নরসিংদী সদর থানা এলাকার একটি আবাসিক হোটেল থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশটি উদ্ধার করা হয়। এর আগে গত রবিবার সিদ্ধিরগঞ্জের পাইনাদি নতুন মহল্লা এলাকায় মাদ্রাসাছাত্র নাবিলকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়। ওই ঘটনার পর থেকে মা নাছরিন আক্তার পলাতক ছিলেন।

জানা গেছে, নাছরিন আক্তার হোটেলের রেজিস্টারে নাম রেহানা আক্তার বলে উল্লেখ করেছিলেন। পরে পিবিআইয়ের সহযোগিতায় জাতীয় পরিচয়পত্র থেকে নরসিংদী সদর থানাপুলিশ জানতে পারে তার নাম নাছরিন আক্তার (৪০)। তার বাড়ি সিদ্ধিরগঞ্জের পাইনাদি নতুন মহল্লা এলাকায়। পরে নরসিংদী সদর থানাপুলিশ সিদ্ধিরগঞ্জ থানাকে বিষয়টি অবহিত করে।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুক হোসেন জানান, নরসিংদীতে আত্মহত্যাকারী নারীই সিদ্ধিরগঞ্জে ছেলে হত্যার অভিযোগে পলাতক মা নাছরিন আক্তার। ইতোমধ্যে ওই মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, সিদ্ধিরগঞ্জে নাজমুছ সাকিব নাবিল (২০) নামে এক তরুণকে কুপিয়ে হত্যা করা হয়। রবিবার রাত আড়াইটার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়। নাবিলের মৃত্যুর জন্য তার মা নাছরিন আক্তারকে দায়ী করছেন বাবা সগির আহমেদ। তিনি সিদ্ধিরগঞ্জ থানায় নাছরিন আক্তারকে আসামি করে একটি হত্যা মামলাও করেছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..