1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কান উৎসবে ‘নজরকাড়া’ বলিউডের লাস্যময়ীরা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
  • ৮২ বার পঠিত

বিনোদন ডেস্ক: শুরু হয়েছে বিশ্বের সবচেয়ে মর্যাদাপূর্ণ চলচ্চিত্র উৎসব ‘কান ফিল্ম ফেস্টিভাল’। সারা বিশ্বের তারকারা লাল গালিচায় হাঁটার ভিড় জমিয়েছেন ফ্রান্সে। এ সময় বিশ্ব চলচ্চিত্রের মহাতারকাদের লাল গালিচায় হেঁটে যাওয়া দেখতে ভিড় করেন বিপুলসংখ্যক ভক্ত-অনুরাগী।
বিশ্বের অসংখ্য তারকাদের আনাগোনায় মুখরিত হয় কানের লাল গালিচা। যোগ দিয়েছেন ভারতীয় তারকাগণও। ভারত থেকে কানের লাল গালিচায় আলো ছড়ান অভিনেত্রী এশা গুপ্তা, আনুশকা শর্মা, সারা আলি খান, প্রিয়াঙ্কা চোপড়া জোনাস, ম্রুনাল ঠাকুর, মানুশি চিল্লার, ঐশ্বরিয়া রায় বচ্চনসহ একাধিক শীর্ষ অভিনেত্রী।

কান ফিল্ম ফেস্টিভালে এশা গুপ্তা:
বলিউড অভিনেত্রী এশা গুপ্তা ৭৬তম কান ফিল্ম ফেস্টিভালের রেড কার্পেটে একটি নিকোলাস জেব্রান এসএস২৩ কউচার গাউনে প্রবেশ করেছেন। প্রথমবারের মতো কানে যোগ দিয়েই সকলের নজর কেড়েছেন অভিনেত্রী।

কান ফিল্ম ফেস্টিভালে মানুশি চিল্লার:
সাবেক বিশ্বসুন্দরী মানুশি চিল্লার এ বছর কান ফিল্ম ফেস্টিভালের উদ্বোধনী রাতে ফোভারির একটি সাদা কাঁচুলিযুক্ত টুটু বিবাহ গাউনে সবাইকে মুগ্ধ করেছেন। কানে উপস্থিত বছরের অন্যতম লাস্যময়ী হিসেবেও মানুশির পোশাক ও উপস্থাপনায় মুগ্ধ হয়েছেন সকলে।

কান ফিল্ম ফেস্টিভালে ঊর্বশী রাউতেলা:
আলোচিত অভিনেত্রী ঊর্বশী রাউতেলা ফ্রান্সে উৎসবের প্রথম দিনে একটি গোলাপি গাউনে সবাইকে চমকে দিয়েছেন। অভিনেত্রীর গলায় ছিল একটি টিকটিকি মডেলের নেকলেস, যা নজর কেড়েছে। অভিনেত্রী দ্বিতীয় দিন লাল গালিচায় হাজির হয়েছিলেন একটি উজ্জ্বল কমলা রঙের গাউন পরে।

কান ফিল্ম ফেস্টিভালে সারা আলি খান ​​​ :
সাইফকন্যা সারা আলি খান হাজির হয়েছিলন একটি সন্দীপ খোসলা লেহেঙ্গায়। অভিনেত্রীকে রাজকীয় লাগছিল যখন তিনি বিশ্বের বৃহত্তম চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে হাঁটছিলেন। দ্বিতীয় দিন পরেছিলেন আরেকটি সন্দীপ খোসলার পোশাক। একটি সাদা এবং কালো প্রিন্টের শাড়িতে ভারতীয় লুকে হাজির হন সারা। ইনস্টাগ্রামে নিজের লুকের একগুচ্ছ ছবিও শেয়ার করেছেন তিনি।

কান ফিল্ম ফেস্টিভালে ম্রুনাল ঠাকুরের পোশাক (ইনস্টাগ্রাম):
অভিনেত্রী ম্রুনাল ঠাকর কানের রেড কার্পেটে উষ্ণতা ছড়িয়েছেন নিজের ভিন্নধর্মী পোশাকে। অভিনেত্রীকে একটি কালো লেসের প্যান্টস্যুট এবং সিকুইন্ড জ্যাকেট পরে কানের লাল গালিচায় দেখা গেছে। ইনস্টাগ্রামে নিজের টেরেস ফটোশুটের ছবিও পোস্ট করেছেন ম্রুনাল।

এদিকে প্রতিবারের মতো এবারও ভারতের প্রতিনিধিত্ব করতে কান উৎসবে যোগ দিতে ফ্রান্সে পৌঁছেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। নিজের মেয়ে আরাধ্যকে নিয়ে উৎসবের দ্বিতীয় দিন উপস্থিত থাকবেন অভিনেত্রী। ফ্রান্সে উপস্থিত হওয়ার পর বিমানবন্দরে অভিনেত্রীকে শুভেচ্ছা জানান প্রতিনিধিরা।

মঙ্গলবার ৭৬তম কান উৎসবের পর্দা উঠেছে। এবারের উৎসবটি জনি ডেপের ‘জিন ডু ব্যারি’র চলচ্চিত্র দিয়ে শুরু হয়। উৎসব চলবে ২৭ মে পর্যন্ত। ১১ দিনের উৎসবে দেখানো হবে দুনিয়ার নানা প্রান্তের নানা ধাঁচের সিনেমা। প্রযোজক, পরিবেশক, নির্মাতা, অভিনয়শিল্পী, আয়োজক মিলিয়ে এবারের উৎসবে ৩৫ হাজারের বেশি মানুষের সমাবেশ হবে এবারের কান উৎসবে।

সূত্র : হিন্দুস্তান টাইমস, দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..