1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কোন ধর্ম মানবে প্রিয়াঙ্কার মেয়ে, জানালেন অভিনেত্রীর স্বামী নিক

  • আপডেট টাইম : বুধবার, ২৪ মে, ২০২৩
  • ৮৩ বার পঠিত

 :বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও আমেরিকান গায়ক নিক জোনাস তারকা দম্পতির মেয়ে মালতী মেরি চোপড়া জোনাস। নিজের পায়ে এখনও দাঁড়াতে শেখেনি ছোট্ট মেয়েটি। সবে মাত্র এক বছর হয়েছে। এর মধ্যেই প্রশ্ন উঠেছে মালতী কোটি ধর্ম মানবে?

প্রিয়াঙ্কা হিন্দু ও নিক খ্রিস্টান। তাদের বিয়েটাও হয়েছিল দুই ধর্মের রীতিনীতি মেনেই। তা হলে মেয়ে কার ধর্ম মানবে, বাবার না মায়ের! সেই প্রসঙ্গে মুখ খুললেন বাবা নিক জোনাস।

এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, সম্প্রতি এক সাক্ষাৎকারে নিক জোনাস বলেন, ‘আমার সঙ্গে ঈশ্বরের সম্পর্ক গভীর এবং অর্থবহ। ঈশ্বরের রূপ এক নয়, বহুরূপে বিদ্যমান। আমি একজন হিন্দু নারীকে বিয়ে করেছি। তারপর আমি সেই ধর্ম এবং তাদের ধর্মবিশ্বাস সম্পর্কে অনেক কিছু জেনেছি। যা আমাকে অনুপ্রাণিত করেছে। আমি আমাদের সন্তানকে বাইবেলের শিক্ষা যেমন দেব, তেমনি হিন্দু ধর্মের পাঠও দেব।’

২০১৮ সালে রাজস্থানের রাজকীয় ভবনে ধুমধাম করে বিয়ে সেরেছিলেন প্রিয়াঙ্কা-নিক। ২০২১ সালের জানুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে বাবা-মা হন এই তারকা দম্পতি। এখন মেয়ে মালতী ও স্বামীকে নিয়ে লস এঞ্জেলসে সংসার পেতেছেন অভিনেত্রী।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..