1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
ব্রেকিং নিউজ :
 করোনা আপডেট :   করোনায় আরও ৪৪ জনের মৃত্যু, শনাক্ত ২৩২২

প্রশংসায় ভাসছে ‘রিকশা গার্ল’র ট্রেলার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ১৩ বার পঠিত

বিনোদন ডেস্ক :: ‘আয়নাবাজি’ খ্যাত পরিচালক অমিতাভ রেজার ‘রিকশা গার্ল’ চলচ্চিত্রটির ট্রেলার সাড়া ফেলেছে দর্শকদের মধ্যে। মঙ্গলবার মধ্যরাতে ২ মিনিট ১৮ সেকেন্ডের ট্রেলারটি প্রকাশের পর তা সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বেশ প্রশংসা পাচ্ছে দর্শকদের।

ছবির গল্প নাইমা নামের এক কিশোরীর। অভাবের সংসারে বড় হওয়া নাইমা নিজের স্বপ্ন ফুটিয়ে তুলেন রংতুলির ছোঁয়ায়। কিন্তু ছবি এঁকে পেট ভরবে না বলে কটাক্ষ করেন নাইমার মা। হঠাৎ রিকশাচালক বাবা অসুস্থ হয়ে পড়ায় রংতুলির বদলে রিকশার হাতল হাতে তুলে নিতে বাধ্য হয় নাইমা। ছেলের পোশাক পরে নেমে পড়েন জীবনযুদ্ধে।বাংলা ও ইংরেজি ভাষায় প্রকাশিত সিমেনার ট্রেলারে এমনটাই দেখা গেছে।

এ বছরই ছবিটি মুক্তি দেওয়া হবে বলে ছবির প্রযোজক এরিক জে অ্যাডামস বুধবার ছবির ট্রেলার প্রকাশের পর জানান। ছবিটির যৌথ প্রযোজক হিসেবে আছেন ফরিদুর রেজা সাগর ও জিয়াউদ্দিন আদিল।

রিকশা গার্লের ভূমিকায় অভিনয় করেছেন নতুন অভিনয়শিল্পী নভেরা রহমান। এছাড়াও অভিনয় করেছেন অভিনেত্রী চম্পা, মোমেনা চৌধুরী, নরেশ ভূঁইয়াসহ অনেকে।

২২ জুলাই থেকে দক্ষিণ আফ্রিকার ডারবানে অনুষ্ঠিতব্য ডারবান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ছবিটি প্রিমিয়ার হবে।

ভারতীয় বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রের লেখক মিতালি পারকিনসের লেখা ‘রিকশা গার্ল’ অবলম্বনে চিত্রনাট্য তৈরি করেছেন শর্ববী জোহরা আহমেদ ও নাসিফ আমিন। শর্বরী প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত যুক্তরাষ্ট্রের জনপ্রিয় টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র অন্যতম চিত্র নাট্যকার। অমিভাত রেজার দ্বিতীয় ছবি রিকশা গার্লের শুটিং হয়েছে ঢাকা, পাবনা ও গাজীপুরসহ বিভিন্ন স্থানে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..