1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে করোনা সংক্রমন বৃদ্ধি, সংশ্লিষ্ট এলাকা লকডাউন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ২৪৮ বার পঠিত

স্টাফ রিপোর্টার :: করোনা সংক্রমন বৃদ্ধি পাওয়ায় অবশেষে মৌলভীবাজারের শ্রীমঙ্গলের শহরতলী সিন্দুরখান রোডস্থ এলাহি জামে মসজিদের সামনের মার্কেট থেকে জামেয়া ইসলামিয়া মাদ্রাসা পর্যন্ত সকল ব্যবসা প্রতিষ্ঠান অনির্দিষ্ট সময়ের জন্য লকডাউন করা হয়েছে।

বুধবার দিবাগত রাত দেরটার দিকে ওই এলাকা লকডাউন করেন শ্রীমঙ্গলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নেছার উদ্দীন। এসময় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী, থানার ওসি (অপারেশন) নয়ন কারকুন, এসআই আসাদুর রহমানসহ সংগীয় ফোর্স ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।

লকডাউন শেষে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নেছার উদ্দিন বলেন, সিন্দুরখান রোডের একটা অংশ লকডাউন করা হয়েছে। ওই এলাকায় কোন ভাবেই জনসমাগম করা যাবে না। দোকান পাটসহ সকল প্রতিষ্টান পরবর্তি নির্দেশ না দেয়া পর্যন্ত বন্ধ থাকবে। পরিস্থিতি স্বাভাবিক না হলে আরো কঠোর লকডাউন করা হতে পারে ওই এলাকা বলেও তিনি জানান।

উল্লেখ্য, গত চার দিনে শ্রীমঙ্গলে ২০জন করোনা রোগি শনাক্ত হন। এরমধ্যে লকডাউনকৃত এলাকাতে শনাক্ত হন ১৮ জন করোনা রোগি। যার মধ্যে ১২ জন’ই চাঁপাইনবাবগঞ্জের লোক। তারা দীর্ঘদিন থেকে ভেন ও ঠেলাগাড়ি দিয়ে ফেরি করে প্লাষ্টিক সামগ্রী বিক্রি করেন ওই এলাকায় একটি বাসায় বসবাস করে। ঈদের পর গত ২০মে তারা বাড়ি থেকে শ্রীমঙ্গলে আসেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..