1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৩০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

শ্রীমঙ্গলে করোনা সংক্রমন বৃদ্ধি, সংশ্লিষ্ট এলাকা লকডাউন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ১৭০ বার পঠিত

স্টাফ রিপোর্টার :: করোনা সংক্রমন বৃদ্ধি পাওয়ায় অবশেষে মৌলভীবাজারের শ্রীমঙ্গলের শহরতলী সিন্দুরখান রোডস্থ এলাহি জামে মসজিদের সামনের মার্কেট থেকে জামেয়া ইসলামিয়া মাদ্রাসা পর্যন্ত সকল ব্যবসা প্রতিষ্ঠান অনির্দিষ্ট সময়ের জন্য লকডাউন করা হয়েছে।

বুধবার দিবাগত রাত দেরটার দিকে ওই এলাকা লকডাউন করেন শ্রীমঙ্গলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নেছার উদ্দীন। এসময় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী, থানার ওসি (অপারেশন) নয়ন কারকুন, এসআই আসাদুর রহমানসহ সংগীয় ফোর্স ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।

লকডাউন শেষে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নেছার উদ্দিন বলেন, সিন্দুরখান রোডের একটা অংশ লকডাউন করা হয়েছে। ওই এলাকায় কোন ভাবেই জনসমাগম করা যাবে না। দোকান পাটসহ সকল প্রতিষ্টান পরবর্তি নির্দেশ না দেয়া পর্যন্ত বন্ধ থাকবে। পরিস্থিতি স্বাভাবিক না হলে আরো কঠোর লকডাউন করা হতে পারে ওই এলাকা বলেও তিনি জানান।

উল্লেখ্য, গত চার দিনে শ্রীমঙ্গলে ২০জন করোনা রোগি শনাক্ত হন। এরমধ্যে লকডাউনকৃত এলাকাতে শনাক্ত হন ১৮ জন করোনা রোগি। যার মধ্যে ১২ জন’ই চাঁপাইনবাবগঞ্জের লোক। তারা দীর্ঘদিন থেকে ভেন ও ঠেলাগাড়ি দিয়ে ফেরি করে প্লাষ্টিক সামগ্রী বিক্রি করেন ওই এলাকায় একটি বাসায় বসবাস করে। ঈদের পর গত ২০মে তারা বাড়ি থেকে শ্রীমঙ্গলে আসেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..