1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

প্রেমিকের সঙ্গে আমির খানের মেয়ের ভিডিও ভাইরাল

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ২০৮ বার পঠিত

বিনোদন ডেস্ক : গেলো বছরের নভেম্বর মাস থেকেই ইরা-নূপুরের প্রেম নিয়ে গুঞ্জন জারি ছিল বলিউডে। চলতি বছরের ফেব্রুয়ারি মাস নাগাদ ফিটনেস কোচ নূপুর শেখরের সঙ্গে নিজের সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন ‘আমিরকন্যা’ ইরা খান। এর পর থেকে প্রায়শই প্রেমিকের সঙ্গে নিজের ঘনিষ্ঠ মুহূর্তের নানা ঘনিষ্ঠ ছবি আপলোড করছেন ইরা।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। সেই ভিডিওতে তার এবং নূপুরের নানা মুষ্টি মুহূর্তের ছবি ধরা রয়েছে। ঘনিষ্ঠ মুহূর্ত থেকে শুরু করে শরীরচর্চা, আবার কখনো বা দূরে কোনো নির্জন প্রান্তরে শুধু তাদের ‘কোয়ালিটি টাইম’ কাটানোর সব মুহূর্ত ধরা পড়েছে সেই ভিডিওতে।

এই জুটির নিজেদের বন্ধুবান্ধবরা যেমন জায়গা পেয়েছেন এই বিভিন্ন ছবির মোন্তাজে, তেমন রয়েছে নূপুর-ইরার ক্যান্ডেল লাইট ডিনারের মুহূর্তরাও। প্রেমিককে তার জীবনের অন্যতম ভরসার জায়গা উল্লেখ করতেও ভোলেননি তিনি এই ভিডিওর ক্যাপশনে।

প্রসঙ্গগত, ইরা-নূপুরের ‘কাপল গোলস’-এ মুগ্ধ নেট দুনিয়া। নূপুরের প্রতি তার অগাধ ভরসার কথা এর আগেও সোশ্যাল মিডিয়ায় একাধিকবার বলেছেন ২৩ বছরে পা রাখা ইরা খান। । কীভাবে নূপুরের সঙ্গ ধীরে ধীরে তাকে বদলিয়েছে, নিজের প্রতি হারানো বিশ্বাস ফিরিয়ে এনেছে সে কথাও জানিয়েছেন আমির কন্যা। সোশ্যাল মিডিয়ার দেয়ালে মজা করে প্রেমিককে নানা মজার নামে ডাকার পাশাপাশি ‘স্বপ্নের পুরুষ’ বলে লিখতেও পিছপা হননি ইরা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..