1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

শ্রীমঙ্গলে ক্ষুদ্র নৃ-জনগোষ্টীর মাঝে বিভিন্ন উপক্ষরণ বিতরন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ১৩৮ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ক্ষুদ্র নৃ-জনগোষ্ট্রীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপক্ষরণ, শিক্ষাবৃত্তি ও অন্যান্য সুবিধাভোগীদের বিভিন্ন সহায়তা বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ জুন) দুপুরে শ্রীমঙ্গল জেলা পরিষদ অডিটোরিয়ামে সরকারি এসব উপক্ষরণ বিতরণ অনুষ্টিত হয়।

শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের ও বিভিন্ন উপকারভোগীদের মাঝে বিভিন্ন উপক্ষরণ তুলে দেন, বিভাগীয় কমিশনার সিলেট, মো. খলিলুর রহমান। সমতলে বসবাসরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নের জন্য উন্নয়ন কর্মসূচীর আওতায় শ্রীমঙ্গল উপজেলার ক্ষুদ্র নৃতাত্তিক জনগোষ্ঠীর মাঝে এসময় পাঁচজন শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি ও ৫০জন শারীরিক অসুস্থ ও প্রতিবন্ধী ব্যক্তিদের আর্থিক সহায়তা প্রদান এছাড়াও ১২জন শিক্ষার্থীকে শিক্ষা, সাংস্কৃতি উপকরণ, ১০ জনকে বাইসাইকেল এবং ক্ষুদ্র নৃ গোষ্ঠীর সম্প্রদায়ের ১০ অসচ্ছল নারীকে সেলাই মেশিন প্রদান করা হয়।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মল্লিকা দে। শ্রীমঙ্গল উপজেলা পরিষদের ভাইস চেয়াম্যান প্রেমসাগর হাজরা, বৃহত্তর সিলেট আদিবাসী ফোরামের মহাসচিব ফিলা পতমী প্রমূখ। এছাড়াও উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা ও উপকারভোগী পরিবারের সদস্যরা অনুষ্টানে উপস্থিত ছিলেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..