1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৪:০০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

বিভাগীয় কমিশনারের কমলগঞ্জ লাউয়াছড়া জাতীয় উদ্যান পরিদর্শণ, বন্যপ্রাণী অবমুক্তকরণ ও বৃক্ষরোপন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ২৩৫ বার পঠিত
অর্জুন দেবনাথ:‘‘মুজিব বর্ষের অঙ্গীকার, দেশ হবে প্রাণী ও মানুষের সমতার” এই শ্লোগান নিয়ে মৌলভীবাজার জেলার কমলগঞ্জের লাউয়াছড়ায় বন্যপ্রাণী অবমুক্ত বৃক্ষরোপন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকালে বন্যপ্রাণী অবমুক্ত বৃক্ষরোপ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সিলেট বিভাগীয় কমিশনার মো: খলিলুর রহমান।
জেলা প্রশাসন, বন্যাপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগ ও বাংলাদেশ বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশন শ্রীমঙ্গল এর আয়োজনে এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বন্যাপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা রেজাউল করিম চৌধুরী।
এসময় আরো উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মল্লিকা দে, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, বাংলাদেশ বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশন শ্রীমঙ্গল এর চেয়ারম্যান সিতেশ রঞ্জন দেব ও পরিচালক সজল দেবসহ বিভিন্নস্থরের প্রশাসনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। এসময় ১টি অজগর, ৭টি গন্ধগোলক ও ১টি তক্ষক অবমুক্ত করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..