1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গল সরকারি শিশু পরিবারে প্যাকেটজাত দুধ ও টি-শার্ট বিতরণ

  • আপডেট টাইম : শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ৪০৩ বার পঠিত

সালেহ এলাহী কুটি: এলডিডিপি (প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প) প্রকল্পের আওতায় বিশ্ব দুগ্ধ দিবস ও দুগ্ধ সপ্তাহ-২০২১ উদযাপন উপলক্ষে প্রাণিসম্পদ অধিদপ্তরের উদ্যোগে মৌলভীবাজারের শ্রীমঙ্গল সরকারি শিশু পরিবারে প্যাকেটজাত দুধ ও টি-শার্ট বিতরণ করা হয়েছে।
২জুন বিকেলে সরকারি শিশু পরিবারে মিল্ক ফিডিং প্রোগ্রামে এসব সামগ্রী বিতরণ করে মৌলভীবাজার জেলা প্রাণিসম্পদ অধিদপ্তর।
এ সময় ছিলেন জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: মো: আব্দুস সামাদ, শ্রীমঙ্গল উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: কর্ণ চন্দ্র মল্লিক, ডা: শিমুল মজুদদার , দেশ টিভি জেলা প্রতিনিধি সালেহ এলাহী কুটি, ডা: সম্পদ সিংহ সহ আরো অনেকেই ।
সরকারি শিশু পরিবারের ৮০ জন এতিম শিশুদের মাঝে দুধ ও টি-শার্ট বিতরণ করা হয়। এছাড়া জেলার বুমিং রোজেস বুদ্ধি প্রতিবন্ধি ও অটিস্টিক বিদ্যালয় ও মাতারকাপন প্রতিবন্ধি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের শিক্ষার্থীদের মধ্যে প্যাকেটজাত দুধ ও টি-শার্ট বিতরণ করা হয়েছে।জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: মো: আব্দুস সামাদ বলেন, এভাবে অসহায় শিশুদের মাঝে মধ্যে দুধ খাওয়ানোর জন্য উদ্যোগ গ্রহন করা হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..