1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিলেটে ট্রেনযাত্রীকে মারধর, ৩ হিজড়া আটক

  • আপডেট টাইম : শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ৩৯৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : ঢাকা থেকে সিলেটগামী আন্তঃনগর পারাবত এক্সপ্রেস ট্রেনে চাঁদার দাবিতে যাত্রীদের সাথে অসৌজনমূলক আচরণ ও মারধর করেছে সংঘবদ্ধ হিজড়ারা। পরে যাত্রীরা ট্রেনে থাকা রেল স্টাফদের সহায়তায় হিজড়াদের সিলেট রেলওয়ে থানা পুলিশের কাছে সোপর্দ করলে তাদের আটক করা হয়।বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে সিলেট-আখাউড়া রেলপথের ফেঞ্চুগঞ্জ ইলাশপুর এলাকায় চলতি ট্রেনে এ ঘটনাটি ঘটে। হিজড়াদের মারধরে রাকিব আহমদ (২০) নামে এক ট্রেন যাত্রী আহত হন।

ট্রেনের একাধিক যাত্রী জানান, কুলাউড়া থেকে ট্রেনে চারজন হিজড়া ওঠে টাকা দাবি করছেন। ট্রেনের ছ বগিতে থাকা রাকিব আহমদ নামে এক যাত্রীর কাছে চাঁদা চাইলে তিনি অপারগতা প্রকাশ করেন। এতে ওই চার হিজড়া একত্র হয়ে রাকিব ও তার সাথে থাকা মা এবং বোনের সাথে বিবস্ত্র হয়ে অসৌজন্যমূলক আচরণ শুরু করেন। রাকিব প্রতিবাদ করতে গেলে হিজড়ারা তার ওপর চড়াও হয় এবং মারধর করতে থাকেন। এসময় ট্রেনের আরেক যাত্রী তাদেরকে রক্ষা করতে এগিয়ে গেলে উনার উপর চড়াও হয় হিজড়ারা।তারা আরও জানান, হিজড়াদের এমন কাণ্ড দেখে ট্রেনে থাকা যাত্রীরা একত্রিত হয়ে উল্টো চড়াও হোন। এ সময় হিজড়ারা নিজেরা নিজেদের কাছে থাকা ধারালো বস্তু দিয়ে নিজেদের রক্তাক্ত করতে থাকেন। ট্রেনের স্টাফ ও রেল পুলিশ হিজড়াদের উদ্ধার করার চেষ্টাকালে একজন হিজড়া তার গলায় পরা চেইনে লাগানো একটি ছোট্ট পাত্রে থাকা চেতনানাশক কোন ঔষধ মুখে দিয়ে গিলে ফেলেন। পরে চলন্ত ট্রেনের দরজা দিয়ে লাফ দিয়ে পড়ে যান। বাকি তিনজনকে ট্রেন যাত্রী ও স্টাফরা আটক করে সিলেট রেলওয়ে থানার পুলিশের হেফাজতে দিয়ে দেন।সিলেট রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুছ সাত্তার বলেন, ট্রেনে রেল যাত্রীকে মারধরের ঘটনায় ট্রেনের স্টাফ ও যাত্রীরা তিনজন হিজড়াকে পুলিশের হেফাজতে এনে দিয়েছে। হিজড়াদের হামলার শিকার রাকিব আহমদ অভিযোগ দিলে আমরা আইনি ব্যবস্থা গ্রহণ করবো। আটক হিজড়ারা নাম প্রকাশে অস্বীকৃতি জানায়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..