1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

করোনায় আক্রান্ত হয়ে শ্রীমঙ্গলের এক ব্যবসায়ীর মৃত্যু

  • আপডেট টাইম : শনিবার, ৫ জুন, ২০২১
  • ২৪০ বার পঠিত

স্টাফ রিপোর্টার :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নিরঞ্জন বৈদ্য (৫০) নামের এক ব্যবসায়ী করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরন করার খবর পাওয়া গেছে। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে চিকিৎসাধিন অবস্থায় সিলেটের একটি হাসপাতালে তাঁর মৃত্যু হয়। তিনি শহরের হবিগঞ্জ রোডস্থ হাবিব মার্কেটের সুরশ্রী মিউজিক্যাল হলের মালিক ও শহরতলীর দেববাড়ি সড়কের বাসিন্দা বলে জানা গেছে।
হাবিব মার্কেটের মালিক ও শ্রীমঙ্গল উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আকবর হোসেন শাহিন  জানান, নিরঞ্জন বৈদ্যের গ্রামের বাড়ি হবিগঞ্জ জেলার বাহবল উপজেলার মীরপুর এলাকায়। মাসখানের আগে তিনি গ্রামের বাড়িতে বেড়াতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন ১০/১২ দিন আগে উনাকে চিকিৎসার জন্য সিলেটের একটি হাসপাতালে নিয়ে যান স্বজনরা। সেখানেই তাঁর করোনা রিপোর্ট পজেটিভ আসে। আজ সকাল সাড়ে ১০টায় তিনি করোনার কাছে হার মেনে মৃত্যুবরন করেন। তিনি শহরতলীর দেববাড়ি সড়কে উনার শশুরবাড়িতে বসবাস করতেন বলেও জানান মার্কেটের মালিক।
তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত নিরঞ্জন বৈদ্যের করোনায় মৃত্যুর খবরটি  নিশ্চিত করতে পারেননি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: সাজ্জাদ হোসেন চৌধুরী।
তিনি বলেন, সিলেটের মৃত্যুর তথ্য আমাদের কাছে আসেনি। করোনায় মৃত্যু হয়ে থাকলে আমরা খুঁজ নিয়ে তাঁর বাসা লকডাউন করে দিব। এছাড়া নতুন করে শহরতলীর সিন্দুরখান রোড (সুনগইড়) এলাকায় আরো একজন করোনা রোগি শনাক্ত হয়েছেন বলে তিনি জানান। এ নিয়ে ওই এলাকায় মোট ২১ জন করোনা শনাক্ত হলো। যার মধ্যে ১২ জন’ই চাঁপাই নবাবগঞ্জের লোক।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..