1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

করোনা রিপোর্ট নেগেটিভ , হাসপাতাল ছাড়ছেন কাজী হায়াত

  • আপডেট টাইম : রবিবার, ২৮ মার্চ, ২০২১
  • ৩৭০ বার পঠিত

বিনোদন ডেস্ক :: বর্ষীয়ান নির্মাতা ও অভিনেতা কাজী হায়াতের শারীরিক অবস্থা এখন ভালোর দিকে। তার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। অক্সিজেন লেভেল এখন স্বাভাবিক এবং হাসপাতাল থেকে ফিরছেন বাসায়।

আজ রবিবার (২৮ মার্চ) সকালে কাজী হায়াতের ছেলে চিত্রনায়ক মারুফ বলেন, আব্বার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে, আলহামদুলিল্লাহ্। চিকিৎসক ছাড়পত্র দিয়েছেন, কয়েক ঘণ্টার মধ্যে বাবা বাসায় ফিরবেন। দেশবাসীর দোয়া এবং সকলের সহযোগিতার কারণে আজ আব্বাকে নিয়ে বাসায় ফিরতে পারছি। আল্লাহ্র কাছে শুকরিয়া আদায় করছি এবং সবার কাছে কৃতজ্ঞ প্রকাশ করছি।

তিনি বলেন, আব্বার করোনা রিপোর্ট নেগেটিভ ও অক্সিজেন লেভেল স্বাভাবিক হয়েছে, কিন্তু এখনো তিনি পুরোপুরি সুস্থ নন। করোনা পরবর্তী সময়টা খুব ঝুঁকিপূর্ণ। তাই এখন ওনাকে সম্পূর্ণ বিশ্রামে থাকাতে বলেছেন চিকিৎসক। সবাই আব্বার জন্য দোয়া করবেন।

গত ১০ মার্চ কাজী হায়াত জানান, স্ত্রীসহ তিনি করোনা আক্রান্ত। এর পর ১৫ মার্চ তারা রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হন। শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে আইসিইউতেও ভর্তি করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..