1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টায় বখাটে যুবক আটক

  • আপডেট টাইম : সোমবার, ৭ জুন, ২০২১
  • ২৯৬ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জের দয়াময় সিংহ উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী বিদ্যালয় থেকে এ্যাসাইনমেন্ট নিয়ে বাড়ি ফেরার পথে এক বখাটে যুবক পথরোধ করে একটি ঘরে আটকিয়ে শ্লীলতাহানির চেষ্টা করে। এ অভিযোগে বখাটে যুবককে ধরে কমলগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে। সোমবার (৭ জুন) দুপুর ১২টায় রানীরবাজার এলাকায় শ্লীলতাহানির চেষ্টার এ ঘটনাটি ঘটে। অভিযুক্ত বখাটে যুবক মো. আব্দুস সালাম (২৮) কমলগঞ্জ সদর ইউনিয়নের জামিরকোনা আব্দুস গ্রামের সুবহান মিয়ার ছেলে। এ ঘটনায় কমলগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এলাকাবাসী ও দয়াময় সিংহ উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক প্রভাত কুমার সিংহ জানান, সোমবার বিদ্যালয়ে এসে জামিরকোনা গ্রামের এক ষষ্ঠ শ্রেনির ছাত্রী (১২) এ্যাসাইনমেন্ট নিয়ে বাড়ি যাচ্ছিল। দুপুরে পথিমধ্যে একই গ্রামের মো. আব্দুস সালাম (২৮) এ ছাত্রীর পথরোধ করে তাকে ধরে নিয়ে একটি ঘরে মুখ চেপে ধরে শ্লীলতাহানির চেষ্টা করে। ছাত্রীটি বখাটের সাথে রীতিমত ধস্তাধস্তি করে পালিয়ে এসে বিদ্যালয়ে অভিযোগ করে। এসময় বিদ্যালয়ে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিছ বেগম, কমলগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, ইউপি সদস্য রুপেন্দ্র কুমার সিংহ। ছাত্রীর বাবা এ ঘটনায় থানায় নিয়মিত মামলা দেওয়ার কথা জানালে আটক অভিযুক্ত বখাটে যুবককে কমলগঞ্জ থানার পুলিশের কাছে সোপর্দ করা হয়। বখাটে যুবক কয়েক ঘন্টা থানা হাজতে আটক থাকার পর গ্রাম্য একটি বিশেষ মহলের উদ্যোগে ছাত্রীর বাবাকে নানাভাবে ভয়ভীতি প্রদর্শণসহ বোঝানোর চেষ্টা করায় বিষয়টি এখন গ্রাম্য সামাজিক বৈঠকে সমধানের চেষ্টা করা হয়।
কমলগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিছ বেগম বলেন, ছাত্রীর বাবার এ ঘটনায় মামলা করতে চাইলে আটক যুবককে থানায় সোপর্দ করা হয়।
কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ছাত্রীর বাবা কমলগঞ্জ সদর ইউনিয়নের জামিরকোনা গ্রামের নুর মিয়া বাদী হয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..