1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে ক্রিকেটারদের বাছাই বৃহস্পতিবার, ফ্রিতে আবাসিকে ভর্তি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ১৮১ বার পঠিত

স্টাফ রিপোর্টার :: একটি ক্রিকেট দলের আবাসিক কার্যক্রমে ভর্তির জন্য মৌলভীবাজারে অনূর্ধ্ব- ১০/১১ বছর বয়সী ক্রিকেটারদের বাছাই আগামী বৃহস্পতিবার (১০ জুন) অনুষ্ঠিত হবে।

মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে এদিন সকাল ৯টা থেকে বাছাই কার্যক্রম শুরু হবে। উন্মোক্ত ট্রায়ালে আগ্রহী ক্রিকেটাররা অংশ নিতে পারবেন। প্রতিভাবান, গরীব, পিতৃহীন ছেলেরা সম্পূর্ণ ফ্রিতে ক্রিকেট দলটির আবাসিক একাডেমিতে ভর্তি হতে পারবেন।

বাছাইয়ে নির্বাচিতরা ১৮ বছর বয়স পর্যন্ত পড়ালেখা, থাকা, খাওয়া-ধাওয়া, পোশাক, ক্রীড়া সামগ্রী থেকে শুরু করে সব কিছু ফ্রিতেই পাবেন। স্কুল লিগ, স্থানীয় লীগসহ বিভিন্ন টুর্ণামেন্টেও খেলতে পারবেন যোগ্যরা। বিসিবির মৌলভীবাজার জেলা কোচ রাসেল আহমদ বাছাই কার্যক্রম পরিচালনা করবেন। আগ্রহীদেরকে ২ কপি পাসপোর্ট সাইজের ছবি, জন্ম নিবন্ধনের ফটোকপিসহ প্রয়োজনী কাগপজত্র নিয়ে যথা সময়ে উপস্থিত থাকতে হবে।

ট্রায়ালে কিশোর ক্রিকেটারদেরকে কেডস এবং জার্সি পড়ে আসতে হবে। ক্রীড়া সামগ্রী আনার প্রয়োজন নেই। আয়োজকদের পক্ষ থেকেই ব্যাট, প্যাডসহ ক্রীড়া সামগ্রী থাকবে। মাস্ক পরিধান করে যথাযথ স্বাস্থ্য বিধি মেনে আসতে হবে। স্টেডিয়াম এলাকায় সামাজিক দূরত্ব নিশ্চিত করতে হবে। স্বাস্থ্য বিধি ভঙ্গ করলে ট্রায়ালে অংশ গ্রহণের সুযোগ থাকবে না। যে কোনো প্রয়োজনে যোগাযোগ- 0১৭১১ ৯৭৩৩৭৭।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..