1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে ঐতিহ্যেবাহি শিক্ষা প্রতিষ্ঠানের সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানের লগো উন্মোচন ও সদস্য ফরম পূরণের উদ্বোধন

  • আপডেট টাইম : রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ৫১৯ বার পঠিত

এনামুল হক আলম : শাহ হেলাল উচ্চ বিদ্যালয়ের গৌরব ও ঐতিহ্যের ৫০ বছর পূর্তি উপলক্ষে সুবর্ণজয়ন্তী ও মিলনমেলা উদযাপনের আলোকে ১৯৭৩ সাল থেকে ২০২৩ সালের প্রাক্তন সকল শিক্ষার্থীদের রেজিষ্ট্রেশন ফরম পূরণের শুভ উদ্বোধন ও লগো উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ২০ আগস্ট ২০২৩ খ্রীঃ রোজ রবিবার সকাল ১১ ঘঠিকায় শাহ হেলাল উচ্চ বিদ্যালয় মাঠে, শাহ হেলাল উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রীদের মধ্য থেকে গঠিত সুবর্ণজয়ন্তী ও মিলনমেলা উদযাপন কমিটির আহবায়ক সৈয়দ মুজাম্মিল আলী শরীফ এর সভাপতিত্বে ও কমিটির সদস্য সচিব শাহ মোহাম্মদ রাজুল আলীর স্থলে সিনিয়র সদস্য সৈয়দ বদরুল হক টিটুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার ৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুস সামাদ, বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মতিন খান, প্রাক্তন শিক্ষক বীর মুক্তিযোদ্ধা জামান আহমদ, বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন রুহেল চৌধুরী, সুজিত চন্দ দাস, বিদ্যালয়ের সিনিয়র সহকারি শিক্ষক মোঃ হারুন মিয়া,মোঃ নজরুল ইসলাম,প্রবাসী প্রাক্তন শিক্ষার্থীদের পক্ষে জুবের আহমদ।

অনুষ্ঠানের শুরুতে সুবর্ণজয়ন্তী ও মিলনমেলা উদযাপনের লগো উন্মোচন রেজিষ্ট্রেশন ফরম পূরনের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ, পরে আলোচনা সভায় আয়োজন করা হয়, আলোচনা সভায় বক্তারা বক্তব্যে বলেন শাহ হেলাল উচ্চ বিদ্যালয় শহরের বহুল পরিচিত ঐতিহ্যেবাহি শিক্ষা প্রতিষ্ঠান। যে প্রতিষ্ঠানের হাজার হাজার শিক্ষার্থী দেশে বিদেশে অবস্থান করছে আর সেই প্রাক্তন শিক্ষার্থীদের অংশগ্রহণে সুবর্ণজয়ন্তী ও মিলনমেলা অনুষ্ঠান সফল ও স্বার্থক হয়ে উঠবে।

উক্ত রেজিষ্ট্রেশন কার্যক্রম চলবে ২০ আগস্ট থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত,

এই রেজিষ্ট্রেশন কার্যক্রমে অংশগ্রহণ করতে পারবে ১৯৭৩ সাল থেকে ২০২৩ সালের দেশে বিদেশে অবস্থানরতো সকল প্রাক্তন শিক্ষার্থী ও তাদের পরিবার।
প্রতিজন রেজিষ্ট্রেশনকারি সদস্যদের জন্য নির্ধারিত ফি ১০০০ টাকা ও পরিবারের প্রতিজন সদস্য ৫০০ টাকা করে রেজিষ্ট্রেশন সম্পন্ন করতে পারবেন।

রেজিষ্ট্রেশন করতে যা যা প্রয়োজন জাতীয় পরিচয় পত্রের ফটোকপি অথবা জন্ম নিবন্ধনের ফটোকপি অথবা পাসপোর্টের ফটোকপি, এবং পাসপোর্ট সাইজের রঙ্গিন ২ কপি ছবি সঙ্গে নিয়ে আসতে হবে।
রেজিষ্ট্রেশন কার্যক্রম বিদ্যালয় চলাকালীন সময়ে বিদ্যালয়ে এসে প্রতিদিন করতে পারবেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..