1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে” জুয়েলারীর” দোকানের এিশ লক্ষাধিক টাকার স্বর্ণালঙ্কার চুরি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ৩২৭ বার পঠিত

অর্জুন দেব নাথ :: মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার মাধবপুর বাজারে বিসমিল্লাহ জুয়েলারী দোকানে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। সংঘবদ্ধ চোরেরা দোকানের পেছনের রুমের ওয়ালসহ ষ্টীলের দরজা ভেঙ্গে দোকানে প্রবেশ করে। এসময় দোকানের সিন্দুকে থাকা ৩০ ভরি স্বর্ণ ও ৫ শত ভরি রোপাসহ ১০ মণ ওজনের লোহার সিন্দুক লুঠ করে সংঘবদ্ধ চোরেরা।
দোকানের মালিক আব্দুল মতিন মুঠোফোনে জানান, তার লকারে প্রায় ৩৫ লক্ষাধিক টাকার স্বর্ণালঙ্কার ছিলো।
দোকানের কর্মচারী রিংকু দাস জানায়, গত ৮ মে মঙ্গলবার দোকান মালিক আব্দুল মতিন তার বাবার অসুস্থতার খবর পেয়ে দেশের বাড়ি নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার ঘুষকান্তা গ্রামের গেছেন।
বৃহস্পতিবার (১০ মে) সকাল সাড়ে আব্দুল মতিন এর ভাড়াটিয়া মুরগী ফার্মের মালিক হেমু কানু তার ফার্মে যাওয়ার সময় দেখেন বিসমিল্লাহ জুয়েলার্স দোকানের সামনের গ্রীল খুলা এবং তালা গুলো নীচে ফেলানো দেখে ভেতরে গিয়ে দেখেন তার পিছনে ষ্টীলের দরজাও ভাঙা। তখন তিনি মালিক মতিন কে বার বার ডাক দিলে কোন সাড়া শব্দ না পেয়ে সে মাধবপুর ইউনিয়ন চেয়ারম্যান ও বাজার কমিটির সেক্রেটারিসহ লোকজন কে ডেকে আনেন। এসময় দোকানের সব মালামাল তছনছ করা। এদিকে খবর শোনে দোকান কর্মচারী এসে দেখে দোকানের সিন্দুকও নেই।
ঘটনাটি মালিক মতিনকে জানালে সে জানায়,তার সিন্দুকের মধ্যে প্রায় ৩৫ লক্ষাধিক টাকার স্বর্ণালঙ্কার ছিলো। পরে খবর দিলে কমলগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
বৃহস্পতিবার (১০ মে) গভীর রাতের যে কোন সময় এ চুরি সংঘটিত হয়েছে বলে অনেকে মনে করছেন।
এই দূর্ধর্ষ চুরির ঘটনায় এলাকাবাসীর মধ্যে আতংক বিরাজ করছে। এই কয়েকদিন ধরে মাধবপুর বাজারসহ বিভিন্ন এলাকায় চোরের উৎপাত বৃদ্ধি পেয়েছে বলে এলাকার জানিয়েছে।
জুয়েলারী দোকানে চুরির সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করাসহ স্বর্নালংকার উদ্ধারের দাবি জানান, দোকান মালিকসহ এলাকাবাসী। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..