1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে এক নববধুর রহস্যজনক মৃত্যু

  • আপডেট টাইম : রবিবার, ১৩ জুন, ২০২১
  • ২৪৭ বার পঠিত

স্টাফ রিপোর্টার :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ঝুমা বেগম (২০) নামের এক নববধুর রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে। খবর পেয়ে থানা পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠিয়েছে। শনিবার রাতে শহরের শান্তিবাগ আবাসিক এলাকার একটি বাসা থেকে ওই নববধুর লাশ উদ্ধার করে পুলিশ।

ঝুমা বেগম কিশোরগঞ্জ জেলার উলিয়ারচর উপজেলার দারিয়াকান্দি এলাকার শিশু মিয়ার মেয়ে ও একই উপজেলার অশ্রবপুর এলাকার জিয়াউর রহমানের ছেলে সোহাগ মিয়ার স্ত্রী। গত বছরের ডিসেম্বর মাসে তাদের পছন্দেই বিয়ে হয় বলে থানা পুলিশ জানিয়েছে।

এ ঘটনায় নিহত নববধুর স্বামী সোহাগ মিয়া ও তাঁর ভাই এবাদুরকে আটক করেছে পুলিশ। আর সোহাগের বাবা জিয়াউর রহমানকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে ৩০২ ধারায় একটি হত্যা মামলা রুজু করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা আরো জানান, শুক্রবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য হয়। সকালে ঘুম থেকে উঠে ঝুমাকে তার স্বামী অচেতন অবস্থায় দেখে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ঝুমাকে মৃত ঘোষনা করে।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মীর এম এ সালাম জানান, ঝুমা স্বামী-শশুরের সাথে শহরের শান্তিবাগ এলাকায় মরহম দুধু মিয়ার বাসায় র্দীঘ দিন যাবত ভাড়াটিয়া হিসাবে থাকেন। তার স্বামী সোহাগ মিয়া ওই এলাকার’ই একজন মুদি দোকানদার।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক বলেন, আমরা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছি লাশের শরীরে আঘাতের চিহৃ পাওয়া গেছে। ময়না তদন্তের রির্পোট আসলে মৃত্যুর কারণ জানা যাবে। আর আটককৃতদের আদালতের মাধ্যমে জেলে পাঠানো হচ্ছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..