1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শান্তিগঞ্জে ১১৫ বোতল ভারতীয় মদসহ দুই মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট টাইম : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩
  • ২২২ বার পঠিত

 

এম এ কাসেম চৌধুরী

সুনামগঞ্জের শান্তিগঞ্জে ১১৫ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ মদসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার(১১ অক্টোবর) সকাল সাড়ে ৭ টায় শান্তিগঞ্জ বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার মুফতিরগাঁও গ্রামের লুৎফর রহমানের পুত্র হাবিল মিয়া(২৩) ও একই এলাকার ছমির আলীর পুত্র মো: সাইদুর রহমান(১৯)।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সকালে থানার এসআই মোহন রায় সঙ্গীয় ফোর্সসহ মাদক উদ্ধার ও ওয়ারেন্ট তামিল ডিউটি করাকালীন সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন একটি পিকআপ যোগে একদল মাদক ব্যবসায়ী মাদক পাচার করছে। এরপর চেকপোস্ট পরিচালনা করলে মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালায়নের চেষ্টা করলে তাদের ধাওয়া করে দুই ব্যবসায়ীকে আটক করা হয়৷ তখন তাদের কাছ থেকে ১১৫ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ মদ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) খালেদ চৌধুরী বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মাদকরোধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..